কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বাবলুর জয়ের প্রত্যাশায় মাঠ বিচরণ

রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ | ৩:৪২ অপরাহ্ণ

কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বাবলুর জয়ের প্রত্যাশায় মাঠ বিচরণ
কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বাবলুর জয়ের প্রত্যাশায় মাঠ বিচরণ
apps

আসছে ষষ্ঠ বারের উপজেলা পরিষদ নির্বাচন। তারই ধারাবাহিকতায় কুড়িগ্রাম জেলার ৯টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রার্থীরা জয় নিশ্চিত করার প্রত্যাশায় ভোটারদের দ্বারে দ্বার বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে ভোট প্রার্থনা করছেন। কুড়িগ্রামের ৯টি উপজেলার মধ্যে সদর উপজেলা একটি গুরুত্বপূর্ণ আসন এই আসনে এ পর্যন্ত ৬ জন চেয়ারম্যান প্রার্থী নির্বাচন করবে দ্বিতীয় ধাপে ২১মে জানা গিয়েছে।

তবে এবারের নির্বাচনে কোন দলীয় প্রতীক বরাদ্দ হয়নি। সরকারের ঘোষণা অনুযায়ী সকলেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। কুড়িগ্রাম সদরের উত্তর ধরলার ৪টি ইউনিয়ন নিয়ে একজন প্রার্থী হওয়াতে সেখানকার আপামর জনগণ স্ব-স্ব দায়িত্বে তাদের মনোনীত প্রার্থী আব্দুল্লাহ মিয়া বাবলু কে চেয়ারম্যান হিসেবে দেখার প্রত্যাশায় মরিয়া হয়ে পড়েছে।

এ বিষয় নিয়ে চেয়ারম্যান প্রার্থী বাবলুর সঙ্গে বাংলাদেশ প্রেসক্লাব কুড়িগ্রাম জেলা শাখার একটি চৌকস দলের সাক্ষাতে তার সঙ্গে কথা হলে তিনি বলেন, আমরা উত্তর ধরলার আপামর জনগণ স্বাধীনতার অর্ধশত বছর পেরিয়ে গেলও আমরা অবহেলিত হয়ে পড়ে আছি আজবদি। আমরা অনেক উপজেলা চেয়ারম্যান পেয়েছি বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে আমাদের এলাকায় এসে ভোটের জয়ের মালা পরিয়ে চলে যায়। তারপর আর আমাদের কোন খবর রাখেনা। আমরা যে অবহেলিত অবহেলিত থেকেই যাই। এ অবহেলিত থেকে নিস্তার পেতে উত্তর ধরলার আপামর জনগণের সম্মতি, ভালোবাসা ও প্রেরণায় আমি চেয়ারম্যান পদে নির্বাচন করছি। আমার ঢীড় ভালোবাসায় আমার উত্তর ধরলার জনগণ সকলেই তাদের মহামূল্যবান ভোটটি আমাকে দিয়ে নিশ্চিত জয়ের ধ্বনি প্রকাশ করবে।

অপর অপর উত্তর ধরলা ব্যতীত আমার আসনে বাকি যে ৫টি ইউনিয়ন আছে ওই সমস্ত ইউনিয়নের জনগণ পরিবর্তনের ধারা দেখতে নেয়-নিষ্ঠতা উপলব্ধি করতে নতুন মুখের চেতনায় আমি সেখানেও জনগণের ভালবাসার অনেক সাড়া পেয়েছি। যদি আমি জনগণের ভালোবাসায় চেয়ারম্যান হতে পারি তাহলে আমার অধীনস্থ প্রত্যেকটি ইউনিয়নে দারিদ্র মোচন, শিক্ষার সুব্যবস্থা, অবহেলিত সড়ক, প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা, মাদক নিয়ন্ত্রণ, বাল্য বিয়ে প্রতিরোধ এই অঙ্গিকারে আমি জিরো টলারেন্স ভূমিকা রাখব। আমি আশাবাদী সম্মানিত ভোটাররা সকল প্রার্থীকে বিবেচনা করে কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে দলমত নির্বিশেষে স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রদান করে চেয়ারম্যান হিসেবে জয়যুক্ত করবেন। সেই সঙ্গে প্রশাসনের নীরব ভূমিকা থাকবে বলে আপামর জনগণ আশাবাদী।

Development by: webnewsdesign.com