সিলেটে স্বামীর সংসারে ফিরতে শিশুসন্তান নিয়ে অবস্থান নিয়েছেন এক নারী

শনিবার, ০৮ জানুয়ারি ২০২২ | ৭:০০ অপরাহ্ণ

সিলেটে স্বামীর সংসারে ফিরতে শিশুসন্তান নিয়ে অবস্থান নিয়েছেন এক নারী
apps

সিলেটে স্বামীর সংসারে ফিরতে শ্বশুরবাড়ির সামনে শিশুসন্তান নিয়ে অবস্থান নিয়েছেন এক নারী। কিন্তু স্বামীর বিরুদ্ধে মামলা প্রত্যাহার না করলে ওই স্ত্রীকে ঘরে তুলবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন তার শাশুড়ি। এ নিয়ে শুক্রবার (৭ জানুয়ারি) রাতে বউ-শাশুড়ির লড়াই দেখতে উৎসুক জনতার ভিড় জমেছিল সেই বাড়ির সামনে। সিলেটের জালালাবাদ থানাধীন কালিবাড়ি মোহাম্মদিয়া আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

স্ত্রীর দাবি নিয়ে আসা চাঁদনী আক্তারের বাড়ি চট্টগ্রামে। তার স্বামী সাইম তার আপন খালাতো ভাই। সাইম পরিবার নিয়ে বর্তমানে সিলেটের কালিবাড়ি মোহাম্মদিয়া এলাকায় বসবাস করছেন।

চাঁদনীর অভিযোগ, ২০১৯ সালে খালাতো ভাই সাইমের সাথে পারিবারিকভাবে তার বিয়ে হয়। বিয়ের পরদিনই শ^শুরবাড়ির লোকজন ফার্ণিচার ও আনুষাঙ্গিক খরচাদি বাবত দুই লাখ টাকা আনার জন্য তাকে বাবার বাড়ি পাঠিয়ে দেন। শ্বশুরবাড়ির চাহিদা অনুযায়ী তিনি ওই টাকাও এনে দেন। এরপর তিন মাস ভালোবাসেই চলে তার সংসার। এরপর ফের শ্বশুর-শাশুড়ি স্বামীকে তার কাছ থেকে আলাদা করে নেন। আর ছয় মাস পর তাকে ফের পাঠিয়ে দেয়া হয় বাবার বাড়িতে। বাবার বাড়িতে থাকাবস্থায় তার এক পুত্র সন্তানের জন্ম হয়। সন্তানের জন্মেরপরও তার স্বামী বা শ্বশুর-শাশুড়ি কেউই তাদের খোঁজ খবর নেননি। এ নিয়ে তিনি আদালতে মামলা দায়ের করেন। পুলিশ সাইমকে গ্রেফতার করলে স্ত্রীকে ঘরে তোলার মুচলেখা দিয়ে ছাড়া পান সাইম। এরপর টালবাহানা করে তাকে আর ঘরে তুলেননি সাইম।

সাইমের মা আয়শা অবশ্য ছেলের বউ ও নাতিকে ঘরে তুলতে রাজি। তবে এর আগে তার শর্ত হচ্ছে চাঁদনী অবশ্যই সাইমের উপর দায়েরকৃত মামলা তুলে আসতে হবে। এ নিয়ে শুক্রবার সন্ধ্যা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত ঘরের সামনে বউ-শাশুড়ির লড়াই চলে।

Development by: webnewsdesign.com