সিলেটে বড়দিনে থাকবে পুলিশের কঠোর নিরাপত্তা

রবিবার, ২২ ডিসেম্বর ২০১৯ | ৬:৫৬ অপরাহ্ণ

সিলেটে বড়দিনে থাকবে পুলিশের কঠোর নিরাপত্তা
apps

খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন উদযাপনে সর্বোচ্চ নিরাপত্তা দেয়া হবে বলে জানিয়েছেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন, পিপিএম। তিনি বলেছেন, বড়দিন উদযাপনে সিলেট জেলা পুলিশ সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতে বদ্ধপরিকর।
রোববার (২২ ডিসেম্বর) সকাল ১১ টায় সিলেট জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে বড়দিন’১৯ উদযাপন উপলে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এমন কথা বলেন তিনি।

মতবিনিময় সভায় পুলিশ সুপার বড়দিন’১৯ উদযাপন নির্বিঘ্ন করতে আইন শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে আগত চার্চ নেতৃবৃন্দের মতামত গ্রহণ করেন এবং বলেন, সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতি রা করে নিজ নিজ ধর্ম সুষ্ঠুভাবে পালনে আইন শৃঙ্খলা রাকারী বাহিনী সর্বদা সর্তক রয়েছে। শান্তিপূর্ণভাবে বড়দিন উদযাপন উপলে আইন শৃঙ্খলা রা ও পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোষাকে পুলিশের নজরদারি বৃদ্ধি করা হবে।

এছাড়াও সিলেট জেলাধীন সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সর্তক থাকার নির্দেশ প্রদান করেন। সভায় পুলিশ সুপার বড়দিনের প্রার্থনায় কোন বিদেশী অতিথি যোগদান করলে তার নিরাপত্তায় থানার অফিসার ইনচার্জকে আগাম তথ্য প্রদানের অনুরোধ করেন।

জেলা বিশেষ শাখার সহকারি পুলিশ সুপার জনাব মো. আনিসুর রহমান খানের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন কানাইঘাট থানাধীন লোভাছড়া ইউনিয়নের চেয়ারম্যান জনাব জেমস লিও ফারগুসন নানকা।
সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (দণি) জনাব ইমাম মোহাম্মদ শাদিদ, জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার জনাব মো. আমিনুল ইসলাম, জৈন্তাপুর, কানাইঘাট ও গোয়াইনঘাট থানাধীন বিভিন্ন চার্চের নেতৃবৃন্দ ও বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

Development by: webnewsdesign.com