সিলেটের র‌্যাব’র অভিযানে ইয়াবাসহ আটক দুই, লক্ষাধিক বিড়ি জব্দ

রবিবার, ১৯ জানুয়ারি ২০২০ | ৪:৪৭ অপরাহ্ণ

সিলেটের র‌্যাব’র অভিযানে ইয়াবাসহ আটক দুই, লক্ষাধিক বিড়ি জব্দ
apps

সিলেট নগরীর টিলাগড় পয়েন্ট থেকে ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। র‌্যাব জানায়, শনিবার বিকেল ৩ টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর একটি দল এসএমপি’র শাহপরাণ (রহ:) থানা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানকালে টিলাগড় পয়েন্ট থেকে ৫৭৫ পিস ইয়াবাসহ ২ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্র্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত একজন হচ্ছেন- জকিগঞ্জ থানার রসুলপুর গ্রামের নুর উদ্দিনের ছেলে মো. কাওসার আহমেদ কানন (২৬)। সে টিলাগাড় এলাকার শাপলাবাগ রোড নং-২ এর একটি বাসায় বসবাস করতো। অপরজন হবিগঞ্জ জেলার মাধবপুর থানার ছাতিয়াইন গ্রামের জামাল হোসেনের ছেলে জিয়াউল ইসলাম রনি (২৪)। সে টিলাগাড় এলাকার শাপলাবাগ রোড নং-৪ এর একটি বাসায় বসবাস করতো। উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ গ্রেফতারকৃতদের এসএমপির শাহপরাণ (রহ:) থানায় হস্তান্তর করেছে র‌্যাব। বিষয়টি সত্যতা নিশ্চিত করেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার সামিউল।

 

 

 

 

এদিকে, জৈন্তাপুর থানা এলাকা থেকে লক্ষাধিক বিড়ি জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, স্পেশাল কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল পলাতক আসামি মো. জয়নালের বাড়ি থেকে বিড়ি জব্দ করে রোববার গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। অভিযানে নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম।
সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, অভিযানে সিলেট জেলার জৈন্তাপুর থানাধীন ভেলোপাড়ার পলাতক আসামি মো. জয়নালের (৩৫) টিনের চৌচালা বসত ঘরের সামনে থেকে ৮ লক্ষ ১২ হাজার শলাকা সেখ নাসিরুদ্দিন বিড়ি উদ্ধার করে র‌্যাব-৯। জব্দকৃত আলামত সিলেট জেলার জৈন্তাপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

Development by: webnewsdesign.com