শাহজালাল বিমানবন্দরে টয়লেটের সামনে থেকে মাদক কারবারি আটক

মঙ্গলবার, ১৬ মে ২০২৩ | ৮:৩৬ অপরাহ্ণ

শাহজালাল বিমানবন্দরে টয়লেটের সামনে থেকে মাদক কারবারি আটক
শাহজালাল বিমানবন্দরে টয়লেটের সামনে থেকে মাদক কারবারি আটক
apps

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন এবং ডিএনসির যৌথ অভিযানে ২ হাজার ২৬৮ পিস ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে। আটক মাদক কারবারির নাম নূর মোহাম্মদ (৩৮)। তিনি কক্সবাজারের উখিয়ার পালংখালী গ্রামের মো. ইসমাইলের ছেলে।

মঙ্গলবার সকালে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের সামনে অবস্থিত পাবলিক টয়লেটের সামনে থেকে তাকে ইয়াবাসহ আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করে এয়ারপোর্ট এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক গণমাধ্যমকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে এয়ারপোর্ট এপিবিএন এবং ডিএনসির যৌথ অভিযানিক দল বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের সামনে সকাল থেকেই অবস্থান করছিল। বেলা ১১টার দিকে অভিযুক্ত নূর মোহাম্মদকে পাবলিক টয়লেটের সামনে দেখতে পায় অভিযানিক দল।

এ সময় তাকে অপ্রস্তুত এবং সন্দেহজনক অবস্থায় ঘোরাফেরা করতে দেখা যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে এ সময় সে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে কোনো ধরনের মাদক বহনের কথা সে অস্বীকার করলেও এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের অফিসে এনে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করলে তার কাছে ইয়াবা আছে বলে স্বীকার করে নূর মোহাম্মদ। পরে সে নিজেই তার কাছে থাকা ইয়াবা বের করে দেয়। সেগুলো গণনার পর দেখা যায় সেখানে ২ হাজার ২৬৮ পিস ইয়াবা রয়েছে।

তিনি আরও জানান, এর আগেও ২০১৮ সালে নূর মোহাম্মদকে ইয়াবাসহ আটক করে বিমানবন্দর থানায় মামলা দায়ের করেছিল এয়ারপোর্ট এপিবিএন। বর্তমানে সেই মামলায় জামিনে আছে অভিযুক্ত। জামিনে বের হয়ে সে আবারো ইয়াবা পাচারে জড়িয়ে পড়ে।

তার বিরুদ্ধে আগে মাদক সংক্রান্ত অন্তত আরও দুটি মামলা রয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক। নূর মোহাম্মদের বিরুদ্ধে প্রচলিত আইনে বিমানবন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Development by: webnewsdesign.com