রাজশাহীতে বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট উদ্বোধন

বৃহস্পতিবার, ০৯ জানুয়ারি ২০২০ | ৩:২৪ অপরাহ্ণ

রাজশাহীতে বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট উদ্বোধন
apps

মুজিববর্ষ উপলক্ষ্যে বর্ণিল আয়োজনে রাজশাহীতে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি স্কুল ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনের পর নিজ নিজ জার্সি গায়ে ৩২ দলের খেলোয়াড় ও অতিথি, ক্রীড়ামোদীদের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা নগরীর বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

বুধবার (০৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় নগরীর পদ্মার পাড়ে লালনশাহ মঞ্চে টুর্নামেন্টের ট্রফি উন্মোচন ও বেলুন উড়িয়ে উদ্বোধন করেন টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মানসম্মত স্কুল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এই টুর্নামেন্ট চলাকালে আগামী ১০ জানুয়ারি নগর ভবন ও সাহেব বাজার বড় মসজিদ চত্বরে মুজিববর্ষের ক্ষণগণনার দুটি যন্ত্র উদ্বোধন হতে যাচ্ছে।

মেয়র আরও বলেন, ক্রীড়াঙ্গনের সূতিকাগার রাজশাহী। এখানে অতীতে অনেক খেলোয়াড় ফুটবল ও ক্রিকেটে জাতীয় পর্যায়ে সফলতা অর্জন করেছে। এখন কেন জানি কিছুটা ছন্দপতন ঘটেছে।

তবে রাজশাহীর ক্রীড়াঙ্গনের সেই হারানো গৌরব ফিরিয়ে আনতে হবে। আশা করছি বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্টের মধ্যে দিয়ে জাতীয় পর্যায়ের অনেক খেলোয়াড় তৈরি হবে।
বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্ট আয়োজক কমিটির আহ্বায়ক জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. হামিদুল হক।

Development by: webnewsdesign.com