রাজশাহীতে নিউজবাংলার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শনিবার, ০২ অক্টোবর ২০২১ | ৫:৪৩ অপরাহ্ণ

রাজশাহীতে নিউজবাংলার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
apps

বর্ণিল আয়োজনে সরকারী নিবন্ধনভুক্ত অনলাইন নিউজপোর্টাল নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে রাজশাহীতে। দিনটি উপলক্ষে শুক্রবার সকালে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে আলোচনা ও কেক কাটার আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা ও কেক কাটার অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হন বিশিষ্ট শিক্ষাবিদ রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক হবিবুর রহমান, আশির দশকের ছাত্রনেতা আসাদুজ্জামান আসাদ, রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তানজিুল হক, সাবেক সহ সভাপতি শরীফ সুমন, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান। স্বাগত বক্তব্য রাখেন নিউজবাংলার রাজশাহী ব্যুরো প্রধান আহসান হাবীব অপু। অনুষ্ঠান পরিচালনা করেন মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রাহক ওয়ালিউর রহমান বাবু।

আলোচনা শেষে অতিথিবৃন্দ কেক কেটে নিউজবাংলার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন। প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে নিউজবাংলা ফোরাম গঠন করা হয়েছে। অনুষ্ঠানে ফোরামের ৫ সদস্যের উপদেষ্টা পরিষদ ঘোষণা করা হয়। প্রধান উপদেষ্টা করা হয়েছে ওয়ালিউর রহমান বাবুকে। এছাড়া উপদেষ্টা হিসেবে রয়েছেন আহসান হাবীব অপু, রোকসানা আক্তার লাকী, হৃদয় রনি ও আবু সাঈদ রনি।

Development by: webnewsdesign.com