রাজশাহীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

শনিবার, ২৭ মার্চ ২০২১ | ৪:৫১ অপরাহ্ণ

রাজশাহীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
apps

রাজশাহীতে ছোট ভাইয়ের হাতে সাকিব হোসেন (১৮) নামে এক যুবক খুন হয়েছেন। শুক্রবার রাতে নগরীর উপকণ্ঠ হাড়ুপুর বাগানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বাড়িতে সাকিবের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ধারণা করছে, ছোট ভাই শিমুল হোসেন (১৬) তাকে হত্যা করে পালিয়েছে।

শনিবার সকালে প্রতিবেশীরা পুলিশের জরুরি সেবার ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানান। এরপর রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার পুলিশ ঘটনাস্থলে যায়। নিহত সাকিব হোসেনের বাবার নাম হেলিন। পেশায় তিনি একজন ট্রাকচালক। শুক্রবার রাতে তিনি ঢাকায় ছিলেন। আর সাকিবের মা তার ভাইয়ের বাড়ি বেড়াতে গেছেন। রাতে বাড়িতে শুধু দুই ভাই ছিল। এখন শিমুলকে পাওয়া যাচ্ছে না।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কাশিয়াডাঙ্গা জোনের সহকারী পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরী। তিনি জানান, শুক্রবার দিবাগত রাতে শিমুল ও সাকিব দুই ভাই তাদের বাড়িতে একই কক্ষে ঘুমিয়ে ছিল। পরে সকালে ভোরের দরজা খুলে দেখে সাকিব ঘরের মধ্যে গলাকাটা লাশ পড়ে আছে কিন্তু শিমুল নাই।

এতে প্রাথামকভাবে সন্দেহ করা হচ্ছে শিমুল সাকিবকে গলা কেটে হত্যা করে পালিয়ে গেছে। পরে খবর পেয়ে পুলিশ সাকিবের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, সাকিব এসএসসিতে ফেল করে আর পড়াশোনা করেনি। ছোট ভাই শিমুল অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছে। তারা কোন কাজও করত না। তবে সাকিব মাদকের সঙ্গে সম্পৃক্ত ছিল। তার বিরুদ্ধে থানায় একটি মাদকের মামলাও আছে।

ওসি জানান, সকালে ৯৯৯ নম্বরের মাধ্যমে খবর পেয়ে তারা ঘটনাস্থলে এসেছেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে ছোট ভাই শিমুল তার ভাইকে গলাকেটে হত্যা করে পালিয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে। এ নিয়ে থানায় মামলা হবে।

 

দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-২৭

Development by: webnewsdesign.com