যদুনাথ রি-ইউনিয়ন ক্রিকেট টুর্নামেন্ট- ২৪ সিজন-৪ অনুষ্ঠিত

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ | ১:৫০ অপরাহ্ণ

যদুনাথ রি-ইউনিয়ন ক্রিকেট টুর্নামেন্ট- ২৪ সিজন-৪ অনুষ্ঠিত
যদুনাথ রি-ইউনিয়ন ক্রিকেট টুর্নামেন্ট- ২৪ সিজন-৪ অনুষ্ঠিত
apps

টাঙ্গাইলের নাগরপুরের ঐতিহ্যবাহী সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে যদুনাথ রি-ইউনিয়ন ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪ সিজন-৪ অনুষ্ঠিত হয়েছে।

১২ এপ্রিল ২০২৪ শুক্রবার সকালে নাগরপুর সরকারি কলেজ মাঠে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু। নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার ও যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজের সভাপতি রেজা মো. গোলাম মাসুম প্রধান র’ সভাপতিত্বে,এ টুর্নামেন্টের উদ্বোধন করেন ওয়াল্টন গ্রুপের প্রধান নির্বাহী পরিচালক ও রাইজিংবিডির প্রকাশক এস.এম.জাহিদ হাসান।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজের প্রাক্তন সহকারি প্রধান শিক্ষক রমেন্দ্র নারায়ন শীল, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম সবুজ সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সদস্য বৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সরকার ফিলিং স্টেশনের স্বত্বাধিকারী মো. শুভ সরকার। এ সময় সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজের ২০১০ থেকে ২০২৩ ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com