মৌলভীবাজার জেলা যুবলীগের বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতাদের ক্ষোভ

রবিবার, ০৩ অক্টোবর ২০২১ | ৫:৩৮ অপরাহ্ণ

মৌলভীবাজার জেলা যুবলীগের বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতাদের ক্ষোভ
apps

মৌলভীবাজার জেলা যুবলীগের বর্ধিত সভায় এসে ক্ষোভে ফেটে পড়েন কেন্দ্রীয় যুবলীগের নেতারা। প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ( সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত ) মো. রফিকুল আলম জোয়ার্দার সৈকত তার বক্তব্যে ক্ষোভ প্রকাশ করে বলেন, একটা জেলায় সংগঠনের বর্ধিত সভা হচ্ছে অথচ কোথায় ও যুবলীগের কেন্দ্রীয় সভাপতি/সম্পাদক এর নামে কোন গেইট নাই, ব‍্যানার নাই, ফেস্টুন নাই। শুধু তাই নয় কতো বছর আগে এই জেলায় বর্ধিত সভা হয়েছে তাও কারো জানা নাই।

এদিকে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট গৌছ উদ্দিন নিক্সন এর নেতৃত্বে শহরের বিভিন্ন মোড়ে ব‍্যানার, ফেস্টুন ও সভা শুরুর আগে বিরাট একটি মিছিল সভাস্থলে আসলে উপস্থিত নেতৃবৃন্দসহ আগত নেতাকর্মীদের প্রশংসা কুড়িয়েছে।

অন‍্যদিকে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপ-মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা সানজিদা শারমিন মঞ্চে উপস্থিত থাকলেও তাকে বক্তব্য দিতে না দেয়ায় উপস্থিত নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে।

এর আগে রোববার মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে জেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভার অনুষ্ঠান শুরু হয় কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ‍্য দিয়ে।

প্রধান অতিথি মো. রফিকুল আলম জোয়ার্দার সৈকত আরও বলেন, আমরা এখানে এসেছি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিনিধি হয়ে। এজেলায় যতো নিবেদিতপ্রাণ কর্মী আছে তাদেরকে সংগঠনে নিয়ে আসতে হবে।

 

অনুষ্ঠানে প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ( সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত ) প্রফেসর ড. মো. রেজাউল কবির তার বক্তব্যে বলেন, আপনাদের এখন থেকে সামাজিক যোগাযোগ মাধ‍্যমে আরো সক্রিয় হতে হবে। কারণ বিএনপি-জামাত সামাজিক যোগাযোগ মাধ‍্যমে এখন খুবই সক্রিয়। তারা বিভিন্ন পোস্টের মাধ্যমে দেশের মানুষের মধ‍্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। একদিন এই বিভ্রান্তিকর বিষয়গুলোই মানুষ গ্রহণ করে নেবে। তাই আপনারা আরো সক্রিয় হয়ে এদের প্রতিরোধ করতে হবে।

মৌলভীবাজার আওয়ামী যুবলীগের আয়োজনে সভায় সভাপতিত্ব করেন, মৌলভীবাজার আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বিকাশ ভৌমিক ও সঞ্চালনা করেন, মৌলভীবাজার আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন।

Development by: webnewsdesign.com