মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১

শনিবার, ১৩ মে ২০২৩ | ২:১৫ অপরাহ্ণ

মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১
মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১
apps

মৌলভীবাজারে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১শ ৩০ পিস ইয়াবাসহ মোঃ ওবায়দুল হক নামে এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। শুক্রবার (১২ মে) বিকেল সাড়ে ৪ ঘটিকায় মৌলভীবাজারের মনু ব্যারেজ এলাকা থেকে তাকে আটক করা হয়।

এসআই তোফাজ্জল হোসেন এবং এএসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল মৌলভীবাজার সদর উপজেলার ০৭ নং চাঁদনীঘাট ইউনিয়নের অন্তর্গত মাতারকাপনস্থ মনু ব্রিজ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করেন।

আটককৃতের দেহ তল্লাশী করে তার কাছ থেকে ১শ ৩০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক বাজারমূল্য প্রায় ৪০ হাজার টাকা।

আটককৃত ওবায়দুল হক কুলাউড়া উপজেলার সঞ্জরপুর গ্রামের মুসলিম আলীর ছেলে। আটককৃত ওবায়দুল হক প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবা ব্যবসার সাথে জড়িত মর্মে স্বীকার করেন এবং জনৈক এক ব্যক্তির কাছ থেকে জব্দকৃত ইয়াবাগুলো সংগ্রহ করেছেন বলে জানান।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায় বলেন, ”মাদক এবং জুয়ার মত অপরাধ সার্বিক আইনশৃঙ্খলা ও সামাজিক ভারসাম্য নষ্টে নেতিবাচক প্রভাব বিস্তার করে। মৌলভীবাজার জেলাকে মাদকমুক্ত করতে জেলা পুলিশ বদ্ধপরিকর। জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। “

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম জানান, এ ঘটনায় আটককৃত ওবায়দুল হক এবং পলাতক এক মদক কারবারির বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন একটি মামলা দায়ের করা হয়েছে।

Development by: webnewsdesign.com