মৌলভীবাজারের কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৩

শনিবার, ০৪ মে ২০২৪ | ৯:২১ অপরাহ্ণ

মৌলভীবাজারের কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৩
মৌলভীবাজারের কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৩
apps

মৌলভীবাজার জেলার কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতি কালে হৃদয় আহমদ বাহার (৩০), আল আমিন (৩৭) এবং সাজু মিয়া (৩৫) নামে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (৩রা মে) রাত সাড়ে ১০ ঘটিকার সময় কুলাউড়া পৌরসভার শিবির রোড থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ জানান, ”অস্ত্র নিয়ে ডাকাতির উদ্দেশ্যে কয়েকজন লোক শিবির রোড এলাকায় জড়ো হয়েছে এমন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানা পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করে। গ্রেফতার তিনজনের কাছ থেকে একটি খেলনা পিস্তল (পিস্তল সদৃশ্য গ্যাস লাইটার), মোবাইল এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়।”

এ ঘটনায় গ্রেফতারকৃত তিনজনের বিরুদ্ধে কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতরা হৃদয় আহমদ বাহার (৩০), পিতা মৃত মো: আব্দুল মতিন @ মনির মিয়া, সাং-শিবির রোড, কুলাউড়া পৌরসভা, উপজেলা-কুলাউড়া, মো: আল আমিন (৩৭), পিতা মৃত শফিক মিয়া, সাং-মাঝেরহাটি ছৈয়ারপুর, ১নং ওয়ার্ড, মৌলভীবাজার পৌরসভা, উপজেলা মৌলভীবাজার সদর, এ/পি-মুন্সিবাজার, কমলগঞ্জ থানা, মৌলভীবাজার, মো: সাজু মিয়া (৩৫), পিতা আছকর মিয়া, সাং-মাথারকাপন, ইউ/পি-চাদনিঘাট, মৌলভীবাজার সদর, মৌলভীবাজার।

Development by: webnewsdesign.com