মানিকগঞ্জ ধর্ষণ মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ | ১২:৪১ অপরাহ্ণ

মানিকগঞ্জ ধর্ষণ মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
মানিকগঞ্জ ধর্ষণ মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
apps

মানিকগঞ্জ জেলার শিবালয় থানার চাঞ্চল্যকর নাবালিকা ধর্ষণ মামলায় পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. পলাশকে (২৮) গ্রেফতার করেছে র‍্যাব-৪। বুধবার মানিকগঞ্জের ঘিওর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার র‍্যাব-৪ এর মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (এএসপি) মাজহারুল ইসলাম এ তথ্য জানান।

তিনি গণমাধ্যমে জানান, ভুক্তভোগী মানিকগঞ্জের শিবালয় থানাধীন বিলনালী গ্রামে বসবাস করতো। পলাশ একই এলাকায় মাটি বহনের ট্রাকের ড্রাইভার হিসেবে কাজ করতো। ভিকটিম শিবালয় থানাধীন একটি স্কুলে লেখাপড়া করতো। ওই এলাকায় কাজের সুবাদে পলাশ ভিকটিমের স্কুলে আসা যাওয়ার পথে তাকে অনুসরণ করে প্রেমের প্রস্তাব দেয়।

প্রস্তাবে রাজি না হওয়ায় পলাশ ভিকটিমের ওপর ক্ষিপ্ত হয়ে প্রতিশোধ নেওয়ার সুযোগ খুঁজতে থাকে। এরই ধারাবাহিকতায় ২০১৬ সালের ১ নভেম্বর সকালে ভিকটিম স্কুলে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। এদিকে পথে আগে থেকে ওৎ পেতে থাকা পলাশ ও তার সহযোগীরা ভিকটিমের মুখ বেঁধে তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে নিয়ে ভিকটিমকে একাধিকবার ধর্ষণ করা হয়। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে শিবালয় থানায় একটি মামলা করেন। পরে আদালত পর্যাপ্ত সাক্ষ্যপ্রমাণ ও উভয় পক্ষের যুক্তিতর্ক শেষে আসামি মো. পলাশকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। তবে ঘটনার পর থেকে পলাশ পলাতক ছিল।

Development by: webnewsdesign.com