মাধবপুর সওজের ব্রিজের নিচে সরকারি জায়গা দখল করে ব্যবসা

রবিবার, ০৫ মার্চ ২০২৩ | ৬:১৫ অপরাহ্ণ

মাধবপুর সওজের ব্রিজের নিচে সরকারি জায়গা দখল করে ব্যবসা
মাধবপুর সওজের ব্রিজের নিচে সরকারি জায়গা দখল করে ব্যবসা
apps

হবিগঞ্জের মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে ও পার্শ্ববর্তী বিজয়নগর উপজেলাকে সংযুক্তকারী সড়ক ও জনপথ বিভাগের ব্রিজের নিচের জায়গা দখল করে যুগের পর যুগ ধরে ব্যবসা করার পাশাপাশি ভাড়া দিয়ে আসছেন স মিলের মালিক মনোজ মোদক।

সরেজমিনে দেখা গেছে, সোনাই ব্রিজের নিচে এবং এর আশেপাশে অনেক জায়গা দখল করে মনোজ কুমার মোদক তার নিজের ব্যবসা প্রতিষ্ঠান মোদক স মিলের টিম্বার সামগ্রী রাখার কাজে ব্যবহারের পাশাপাশি নিজে সেলুন ও চায়ের দোকান তৈরি করে ভাড়া দিয়ে মাসে মাসে মোটা অংকের টাকা আদায় করছে মনোজ মোদকের দাবি,সড়ক ও জনপথ বিভাগের এই জায়গাটিতে একসময় গভীর গর্ত ছিল। কর্তৃপক্ষের অনুমতি নিয়েই তার বাবা আদাঐর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিনোদ বিহারী মোদক মাটি দিয়ে ভরাট করে জায়গাটিকে ব্যবহার উপযোগী করেন।

কমপক্ষে ৪০ বছর ধরে এই জায়গাটিকে নিজ প্রয়োজনে ব্যবহারের কথা স্বীকার করে মনোজ কুমার মোদক জানান, সড়ক ও জনপথ বিভাগ যদি জায়গা ছেড়ে দিতে বলে তবে ছেড়ে দেবো। হবিগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী শাকিল মোহাম্মদ আফজালের সাথে যোগাযোগ করলে তিনি জানান, এ বিষয়টি আমার জানা নেই। আপনার কাছেই প্রথম বিষয়টি শুনলাম। মাধবপুরে কর্মরত সওজের স্টাফদের সাথে কথা বলে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

Development by: webnewsdesign.com