ভেঙে যাওয়া বিয়ের বার্ষিকী উদযাপন নওয়াজ ও আলিয়ার!

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ | ১২:৩৫ অপরাহ্ণ

ভেঙে যাওয়া বিয়ের বার্ষিকী উদযাপন নওয়াজ ও আলিয়ার!
ভেঙে যাওয়া বিয়ের বার্ষিকী উদযাপন নওয়াজ ও আলিয়ার!
apps

গত বছরের শুরু থেকেই ওঠাপড়া চলেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তার স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য জীবনে। দাম্পত্য কলহের জেরে একাধিকবার আদালতের দ্বারস্থ হতে হয়েছে দু’জনকেই। এর ফলে দুই সন্তানকে নিয়ে দুবাই চলে যান আলিয়া। শুধু তাই নয়, স্বামী দায়িত্বজ্ঞানহীন, অন্য নারীতে আসক্ত— এমন নানা অভিযোগ আনেন। অভিনেতার উপর তাকে গৃহবন্দি করে রাখার অভিযোগও তোলেন তিনি। এমনকি নিজেরাই জানিয়ে দেন, তারা বিবাহবিচ্ছিন্ন। কিন্তু, নতুন বছরে যেন বদলে গেল তাদের সম্পর্কের সমীকরণ। যে স্ত্রীর সঙ্গে বিয়ে ভেঙে গিয়েছিল, তার সঙ্গেই আবার বিবাহবার্ষিকী উদযাপন করছেন অভিনেতা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেতা ও সন্তানদের সঙ্গে একটি ভিডিও দিয়ে আালিয়া লেখেন, “১৪তম বিবাহবার্ষিকী উদযাপন করছি।” যে সম্পর্ক ভেঙে গিয়েছিল, সেই বিয়েরই আবার বার্ষিকী পালন করছেন তারা।

নওয়াজের সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা চলাকালীনই অন্য এক পুরুষের প্রেমে পড়েছিলেন আলিয়া। ‘বিগ বস ওটিটি’ প্রতিযোগী থাকাকালীন সেই প্রসঙ্গও তোলেন তিনি। আলিয়া বলেন, “ও আমার চোখ দেখে আমার প্রেমে পড়েছিল। পেশায় ও সফটঅয়্যার ইঞ্জিনিয়ার। ও আমাকে শ্রদ্ধা করে, আমাকে ভালবাসে। আমি ওর সঙ্গে থাকলে নিজেকে খুব নিরাপদ মনে করি। সেই জন্যই আমি দীর্ঘ ১৯ বছর পরে এই সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ খুলেছি।”

এক সময় বিস্তর কাদা ছোড়াছুড়ি চলেছে নওয়াজ ও আলিয়ার মধ্যে। কিন্তু এত কিছুর পর ফের বিবাহবার্ষিকী পালন! তবে কি ফের এক হচ্ছেন আলিয়া-নওয়াজ? তাদের এই সপরিবার ছবি দেখে কৌতুহলি নেটিজেনরা। নিজেদের সম্পর্ককে আবার সুযোগ দিচ্ছেন কি না, তা নিয়ে এখনই কিছু স্পষ্ট করেনি এই যুগল।

Development by: webnewsdesign.com