বিশ্বনাথে প্রবাসীর ঘরে চুরি চেগবই-টাকা-স্বর্ণালংঙ্কার লুট

রবিবার, ০২ ফেব্রুয়ারি ২০২০ | ৬:২১ অপরাহ্ণ

বিশ্বনাথে প্রবাসীর ঘরে চুরি চেগবই-টাকা-স্বর্ণালংঙ্কার লুট
apps

সিলেটের বিশ্বনাথে উপজেলার সদর ইউনিয়নের মুফতিরগাঁও গ্রামস্থ যুক্তরাজ্য প্রবাসী মজম্মিল আলীর বাড়ি শুক্রবার দিবাগত রাতে চুরি হওয়ার অভিযোগ পাওয়া গেছে। প্রবাসীর বাড়ির আধাপাকা বসত ঘরের পিছনের টিন তুলে এক বা একাধিক চোর ঘরের ভিতরে প্রবেশ করে ঘরে থাকা প্রবাসীর স্ত্রী ফাতেমা খানমের নামীয় ৩টি ব্যাংকের ৩টি চেগবই (একাধিক পাতায় স্বাক্ষর থাকা), ৫ ভরি স্বর্ণালংঙ্কার, নগদ প্রায় ৩ লাখ টাকা, জায়গা-জমির দলিলপত্রসহ মূল্যবান মালামাল চুরি করে নিয়ে গেছে। চুরির খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

 

যুক্তরাজ্য প্রবাসী মজম্মিল আলীর স্ত্রী ফাতেমা খানম বলেন, স্বামীসহ সন্তানরা প্রবাসে থাকার কারণে নিরাপত্তার অভাবে মাস তিনেক ধরে তিনি (ফাতেমা) স্বামীর বাড়ির পরিবর্তে বাবার বাড়িতে মায়ের সাথে বসবাস করে আসছেন। এসুযোগে শুক্রবার দিবাগত রাতে চোরেরা তাদের বসতঘরে প্রবেশ করে উপজেলা সদরের ৩টি ব্যাংকে থাকা তার নামীয় একাউন্টের ৩টি চেগবই, ৫ ভরি স্বর্ণালংঙ্কার, নগদ প্রায় ৩ লাখ টাকা, জায়গা-জমির দলিলপত্রসহ মূল্যবান মালামাল চুরি করে নিয়ে গেছে। চুরি হওয়া ৩টি চেগবইয়ের অনেক পাতায় তার স্বাক্ষর দেওয়া রয়েছে। তাই স্বাক্ষর করা এসব চেগপাতা দিয়ে তাকে কেউ ফাঁসাতে পারে বলে আশংঙ্কা করছেন তিনি।
বিশ্বনাথ থানার এসআই অরুপ সাগর বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ ফেলে তদন্ত সাপেক্ষে এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Development by: webnewsdesign.com