বাগদান সেরে ফেললেন হার্দিক পান্ডিয়া

মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০ | ৯:৩০ অপরাহ্ণ

বাগদান সেরে ফেললেন হার্দিক পান্ডিয়া
apps

নতুন বছরের শুরুতেই গোপন কথাটি গোপন থাকেনি। একদিন আগেই হার্দিক পান্ডিয়া ফাঁস করেছিলেন তার প্রেমিকার নাম। ২৪ ঘন্টা পেরোতেই সম্পর্কের নতুন আপডেট! বাগদান পর্ব সেরে ফেললেন ভারতের এই তারকা ক্রিকেটার। এতোদিন অবশ্য সম্পর্কটা স্রেফ ‘ভাল বন্ধু’র মোড়কে বন্ধী করে রেখেছিলেন দু’জনই।

হার্দিকের জীবনসঙ্গী ভারতের কেউ নন। নাতাশা স্তানকোভিচ, সার্বিয়ান অভিনেত্রী। সম্পর্কের খবরটা প্রকাশ পেতেই শুভেচ্ছায় ভেসে যাচ্ছেন হার্দিক।

ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে এই অভিনেত্রী এখন ভারতেরই বাসিন্দা। মালাইকা অরোরা আর নোরা ফাতেহির পর বলিউডের আইটেমগার্ল হিসেবে জায়গা করে নিয়েছেন তিনি।

ইমরান হাশমি অভিনীত ‘দ্য বডি’ সিনেমার ‘ঝলক দিখলা জা রিলোডেড’ আইটেম গানে মুগ্ধতা ছড়িয়েছেন নাতাশা। এর আগেই অবশ্য বলিউডে অভিষেক হয়ে গেছে তার। কাজ করছেন ‘সত্যাগ্রহ’  ‘ফ্রাইডে’, ‘ড্যাডি’, ‘ফুকরে রিটার্নস’ ও ‘জিরো’ নামের ছবিতে। যদিও তার চরিত্রটা বড় ছিল না। একই সঙ্গে মডেলিং ও মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তিনি।

ভারতীয় টিভি শো ‘নাচ বলিয়ে’র নবম মৌসুমে গত বছর নাতাশা অংশ নেন তার প্রাক্তন প্রেমিক অ্যালি গোনির সঙ্গে। থার্ড রানার আপ হয়েছিলেন তিনি। তারপর থেকেই হার্দিক পান্ডিয়ার সঙ্গে পরিচয়, প্রেম। এবার সংসার বাঁধতে যাচ্ছেন দু’জন!

Development by: webnewsdesign.com