বাউফলে ছাত্রী আত্মহত্যায় দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন।

বৃহস্পতিবার, ০৬ জানুয়ারি ২০২২ | ৪:৫০ অপরাহ্ণ

বাউফলে ছাত্রী আত্মহত্যায় দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন।
apps

বাউফলের নওমালা মাধ্যমিক বিদ্যালয়ের এস.এস.সি ২০২১ ব্যাচের মেধাবী ছাত্রী মোসা. সাথী আক্তারকে আত্মহত্যায় সহায়তা এবং প্ররোচনাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার থেকে ঘন্টাব্যাপী বিদ্যালয়ের সামনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক কে.এম নাসির উদ্দিন, সিনিয়র সহকারি শিক্ষক আ. জলিল জুলহাস, রাহিমা বেগম ও বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী মো. সামিয়া রহমান হিরা।
উল্লেখ্য, গত ২৬ ডিসেম্বর উপজেলার নওমালা ইউনিয়নের বটকাজল গ্রামের মো. জাফর মৃধার মেয়ে মোসা. সাথী আক্তারের ঝুলান্ত লাশ নিজ ঘর থেকে উদ্ধার করা হয়। এঘটনায় ২৭ডিসেম্বর থানায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন নিহত সাথী আক্তারের ভাই মো. রনী মৃধা(২৭)।
মামলার বাদি জানান, তার বোনের সাথে একই গ্রামের হানিফ কারিকরের ছেলে মো. আক্কাস কারিকরের (২২) প্রেমের সর্ম্পক ছিল। আক্কাস তার বোনকে বিয়ের প্রলোভন দেখিয়ে অবৈধ মেলামেশা করেন। তাদের ওই মেলামেশার আপত্তিকর ভিডিও আখির অজান্তে আক্কাসের বন্ধুরা মোবাইল ফোনে ধারণ করে রাখে। ওই আপত্তির ভিডিও মো. পারভেজ ও আল-আমিন মৃধা নামের দুইজন সংগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস করে দেওয়ার হুমিক দেয়। এতে সম্ভ্রোমহানীর লজ্জায় আখি ক্ষোভে ও ঘৃণায় আত্মহত্যা করে।

Development by: webnewsdesign.com