বঙ্গবন্ধুর জম্ম না হলে বাংলাদেশ নামক একটি স্বাধীন রাষ্ট্রের জম্ম হতো না : এম পি জয়

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ | ২:৩১ অপরাহ্ণ

বঙ্গবন্ধুর জম্ম না হলে বাংলাদেশ নামক একটি স্বাধীন রাষ্ট্রের জম্ম হতো না : এম পি জয়
বঙ্গবন্ধুর জম্ম না হলে বাংলাদেশ নামক একটি স্বাধীন রাষ্ট্রের জম্ম হতো না : এম পি জয়
apps

পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামক একটি স্বাধীন রাষ্ট্রের জম্ম হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বের জন্য। আর আজ আমরা স্বাধীন রাষ্ট্রের নাগরিক বলে মন্তব্য করেছেন সিরাজগঞ্জ-১ (কাজিপুর ও সিরাজগঞ্জ সদর) সাংসদ ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানভীর শাকিল জয়।

২৬ মার্চ (মঙ্গলবার) বিকেলে কাজিপুর উপজেলা সদরে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে কাজিপুর উপজেলা আওয়ামী লীগ ও মোহাম্মদ নাসিম ফাউন্ডেশনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারের সদস্যরা, জাতীয় চার নেতা, মোহাম্মদ নাসিম এবং সকল শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তানভীর শাকিল জয় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতার স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গঠনের লক্ষ্য স্থির করেছেন। এ লক্ষ্য অর্জনে আমাদের সকলকে একত্র হয়ে কাজ করতে হবে। তিনি বঙ্গবন্ধু, তার পরিবারের সদস্য, জাতীয় চার নেতা, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিম ও শহীদ মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন।

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিনের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক শওকত আকবরের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, বীর মুক্তিযোদ্ধা ইউনূস আলী,
বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হোসেন প্রমুখ।এ সময় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার, দপ্তর সম্পাদক টি এম শফিকুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি জিএম তালুকদার, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উ-ল ইসলাম‌‌‌ শাওন, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার,
বীর মুক্তিযোদ্ধাগণ, আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী ও গণমাধ্যমের কর্মীরা।

এর আগে কাজিপুর উপজেলা ওলামা লীগের সভাপতি ও আলমপুর চৌরাস্তা পৌর জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ মোতালেব হোসেন দেশের শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে বিশেষ দোয়া করেন।

Development by: webnewsdesign.com