ফিট আছেন মুশফিক-ইমরুল, খেলবেন বিসিএলে

মঙ্গলবার, ০৪ ফেব্রুয়ারি ২০২০ | ৪:০৬ অপরাহ্ণ

ফিট আছেন মুশফিক-ইমরুল, খেলবেন বিসিএলে
apps

 

নিরাপত্তার কারণে প্রথম দফায় পাকিস্তান সফরে যাননি বাংলাদেশ জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। দ্বিতীয় দফায়ও রাওয়ালপিন্ডি টেস্টে নেই তিনি। আবার বাংলাদেশ জাতীয় লিগের অষ্টম পর্বের প্রথম রাউন্ডেও খেলেননি দেশের অন্যতম সেরা এই ব্যাটসম্যান। কারণ ইনজুরিতে ছিলেন তিনি।

ইনজুরির কারণে চলতি বিসিএলের প্রথম রাউন্ডে খেলা হয়নি ইমরুল কায়েসেরও। পাকিস্তান সফরের টেস্ট দলেও বিবেচিত হননি তিনি। তবে বিসিএলের অষ্টম পর্বের দ্বিতীয় রাউন্ডে ফিট হয়ে খেলবেন ইমরুল কায়েস ও মুশফিকুর রহিম। তারা খেলার জন্য ফিট বলে জানিয়েছেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

তবে ইনজুরি মুক্ত হলেই এখন খেলা যাচ্ছে না বাংলাদেশের ঘরোয়া লিগে। তার জন্য দিতে হচ্ছে ফিটনেস টেস্ট। মুশফিক এবং ইমরুল মঙ্গলবার দিয়েছেন ফিটনেস টেস্ট। সেখানেও পাস করেছেন তারা। বিসিএলের দ্বিতীয় রাউন্ড শুরু হবে আগামী শুক্রবার থেকে। ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলে খেলবেন ইমরুল। মুশফিকুর আছেন ফ্রাঞ্চাইজি না পাওয়ায় বিসিবির তত্ত্বাবধানে চলা উত্তরাঞ্চলে।

বিসিএলের দ্বিতীয় রাউন্ডে ওয়াল্টন সেন্ট্রাল জোন মুখোমুখি হবে মুশফিকদের দল বিসিবি উত্তরাঞ্চলের। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। অন্য ম্যাচটি কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে গড়াবে। বিসিবি দক্ষিণাঞ্চল খেলবে ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের বিপক্ষে।

Development by: webnewsdesign.com