ফরিদপুরের চরভদ্রাসনে ৪০ ঘণ্টা ধরে নিখোঁজ বাল্কহেডের বাবুর্চি

শনিবার, ০৯ জানুয়ারি ২০২১ | ১১:০২ পূর্বাহ্ণ

ফরিদপুরের চরভদ্রাসনে ৪০ ঘণ্টা ধরে নিখোঁজ বাল্কহেডের বাবুর্চি
apps

ফরিদপুরের চরভদ্রাসনে পদ্মা নদীর পানিতে পড়ে ৪০ ঘণ্টা ধরে নিখোঁজ রয়েছেন বালু বহনকরা একটি বাল্কহেডের বাবুর্চি। গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের ভাঙ্গার মাথা এলাকায় পদ্মা নদীতে এ ঘটনা ঘটে।

আবু তালেব (১৯) নামে নিখোঁজ ওই বাবুর্চির বরগুনা সদর উপজেলার নলি চকগাছিয়া গ্রামের মো. বাদলের ছেলে। আবু তালেব গত বছর এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। করোনার কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় তিনি ওই বাল্কহেডে বাবুর্চি হিসেবে কাজ করতেন।

ওই বাল্কহেডের চালক মো. জাকির হোসেন (৪৩) জানান, বৃহস্পতিবার বালু লোড করে বলগেট ঘুরিয়ে রওনা হওয়ার সময় পা পিছলে পদ্মা নদীতে পড়ে যায় আবু তালেব। পরে তাকে আর খুঁজে না পেয়ে বাল্কহেডের পরিচালনা কোম্পানিকে জানানো হয়েছে। কোম্পানির সাব ঠিকাদার মো. মনির জানান, আবু তালেবের সন্ধানে বরিশাল থেকে বেসরকারি চারজন ডুবুরি আনা হয়েছে। ডুবরিরা গতকাল শুক্রবার দুপুর ২টা থেকে নদীতে নেমে উদ্ধার কাজ করছেন। তবে গতকাল বিকেল ৫টা পর্যন্ত এবং আজ শনিবার সকাল ৯টা হতে উদ্ধার কাজ করছে। এখনও ঐ তরুণের কোন খবর পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন থানার মো. জাকারিয়া হোসেন বলেন, উদ্ধার কার্যক্রম অব্যাহত রয়েছে। ফরিদপুর থেকে দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Development by: webnewsdesign.com