প্রকাশ্যে মেসিদের নতুন জার্সি

রবিবার, ১৭ মার্চ ২০২৪ | ১:০২ অপরাহ্ণ

প্রকাশ্যে মেসিদের নতুন জার্সি
প্রকাশ্যে মেসিদের নতুন জার্সি
apps

কোপা আমেরিকা সামনে রেখে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার নতুন জার্সি আনুষ্ঠানিকভাবে সামনে নিয়ে এলো জার্সি প্রস্তুতকারক প্রতিষ্ঠান অ্যাডিডাস। অধিনায়ক লিওনেল মেসি ছাড়াও আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের প্রকাশিত ভিডিওতে আনহেল দি মারিয়া, হুলিয়ান আলভারেজ, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্তার, এঞ্জো ফার্নান্দেজ, এমিলিয়ানো মার্তিনেজ, পারেদেসদের দেখা গেছে নতুন জার্সিতে।

আলবিসেলেস্তাদের আকাশি-সাদা জার্সিতে বুকের বাঁ দিকে রয়েছে আর্জেন্টিনা ফুটবল সংস্থার লোগো। তবে নতুন জার্সিতে একটি তারা বেড়েছে । ২০২২ সালের বিশ্বকাপ জেতায় তিনটি তারা দেখা যাচ্ছে সেখানে। বুকের ডান দিকে রয়েছে অ্যাডিডাসের লোগো। আর মাঝে বিশ্বকাপ জয়ের চিহ্ন।

এদিকে হোম জার্সির পাশাপাশি অ্যাওয়ে জার্সিও প্রকাশ করা হয়েছে। অ্যাওয়ে জার্সি নীল রঙের। বুকের লোগোগুলি করা হয়েছে হাল্কা নীল রং দিয়ে। ঘাড়ের কাছে হাল্কা নীল রঙের তিনটি স্ট্র্যাপ রয়েছে। এই জার্সিটিও দর্শকদের মনে ধরেছে।

আগামী ২১ জুন কোপা আমেরিকায় প্রথম ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা। মেসিদের পরের ম্যাচ চিলির বিপক্ষে ২৬ জুন। আর ৩০ জুন গ্রুপের শেষ ম্যাচে পেরুর বিপক্ষে খেলতে নামবে তিনবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

Development by: webnewsdesign.com