নির্বাচনী মাঠে জুটি বাঁধলেন বাঁধন-রিয়াজ

বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি ২০২০ | ৪:৪০ অপরাহ্ণ

নির্বাচনী মাঠে জুটি বাঁধলেন বাঁধন-রিয়াজ
apps

মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের পক্ষে ভোট চেয়েছেন অভিনেত্রী বাঁধন ও চিত্রনায়ক রিয়াজ। বুধবার সকালে রাজধানীর ফার্মগেট এলাকায় প্রচারণায় গিয়ে নৌকা মার্কায় ভোট চান তারা।

প্রচারণায় যাওয়ার বিষয়টি নিশ্চিত করে চিত্রনায়ক রিয়াজ দৈনিক আমাদের সময় অনলাইনকে বলেন, ‘ফার্মগেটের আশপাশের এলাকাগুলোতে সকালে আমরা ভোটের প্রচারণায় যাই।’

জানা যায়,  সকালে ঢাকা উত্তরের মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের পক্ষে ফার্মগেট-কুনিপাড়া এলাকার প্রচারণায় অংশ নেন অভিনেতা রিয়াজ, অভিনেত্রী বাঁধন, টেনিস তারকা জোবেরা রহমান নিলু, সাবেক প্রতিমন্ত্রী তারানা হালিম, ফুটবলার কায়সার হামিদসহ আরও কয়েকজন সাংস্কৃতিক ও ক্রীড়া ব্যক্তিত্ব। এ সময় তাদের সঙ্গে ছিলেন মেয়রপ্রার্থী আতিকুল ইসলামও।

ফার্মগেটের আল-রাজী হাসপাতালের সামনে এক নির্বাচনী সমাবেশে মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম বলেন, ‘বাস মালিকদের সঙ্গে বসে বাসের রুট ঠিক করার কাজ করব। আমাদের সামনে অনেক চ্যালেঞ্জ। আপনাদের নিয়ে এই চ্যালেঞ্জ মোকাবিলা করে সুন্দর ঢাকা শহর গড়ে তুলব।’

আতিকুল ইসলাম আরও বলেন, ‘আমরা একটি পরিকল্পিত শহর গড়ে তুলতে চাই। এ জন্য ঘরে ঘরে উন্নয়নের মার্কা নৌকা পৌঁছে দিতে হবে। ঢাকাকে যানজটমুক্ত করার উদ্যোগ নেব।

Development by: webnewsdesign.com