সিলেটে সংঘর্ষের ঘটনায় ৩০০ জনকে আসামি করে সিসিকের মামলা

বৃহস্পতিবার, ০৩ জুন ২০২১ | ২:৪৮ অপরাহ্ণ

সিলেটে সংঘর্ষের ঘটনায় ৩০০ জনকে আসামি করে সিসিকের মামলা
apps

সিলেট সিটি কর্পোরেশনে ব্যাটারিচালিত রিকশা চালকদের হামলার ঘটনায় ৩শত জনকে আসামী করে মামলা করে মামলা দায়ের করা হয়েছে। সিটি কর্পোরেশনের লাইসেন্স কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান বাদি হয়ে বুধবার (২ জুন) রাতেই মামলাটি দায়ের করেন।মামলার নং-৩।

এদিকে মামলা দায়েরের পর থেকে পুলিশের একটি দল এজাহার নামীয় আসামিসহ অন্যদেরকে গ্রেফতার করার জন্য অভিযান চালিয়ে যাচ্ছে। ইতোমধ্যে পুলিশ হামলাকারীদের ছবি ও ভিডিও ফুটেজ সংগ্রহ করে তাদের সনাক্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

জানা যায়, মামলায় বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ) জেলা সদস্য ও শ্রমিক ফ্রন্টের যুগ্ম আহ্বায়ক প্রনব জ্যোতি পাল, বাসদ সিলেট জেলা সমন্বয়ক ও সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের আহ্বায়ক আবু জাফর ও জুবায়ের আহমদ চৌধুরীকে এজাহার নামীয় আসামি করা হয়েছে বলে পুলিশের একটি সূত্র নিশ্চিত করেছে। এছাড়া মামলায় অজ্ঞাত আরও ২০০-৩০০ জনকে আসামি করা হয়েছে।

এ ব্যাপারে সিলেট কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ জানান, ব্যাটারিচালিত অবৈধ রিকশা ধরতে বুধবার অভিযান চালায় সিসিক। এসময় বেশ কয়েকটি রিকশা আটক করা হয়। অভিযানে রিকশা আটকের খবর পেয়ে রিকশা চালকরা একত্রিত হয়ে সিসিক কার্যালয়ে হামলা ও ইট-পাটকেল নিক্ষেপ করে বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে। এ ঘটনায় সিসিকের লাইসেন্স শাখার কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

Development by: webnewsdesign.com