দৈনিক বাংলাদেশ মিডিয়ার সিলেট বিভাগীয় অফিসে নির্বাহী সম্পাদককে সংবর্ধনা

শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০ | ৯:৫৫ অপরাহ্ণ

দৈনিক বাংলাদেশ মিডিয়ার সিলেট বিভাগীয় অফিসে নির্বাহী সম্পাদককে সংবর্ধনা
apps

দৈনিক বাংলাদেশ মিডিয়ার সিলেট বিভাগীয় অফিস পরিদর্শন কালে পত্রিকার নির্বাহী সম্পাদক আহসান উল্লাহ দেওয়ান (বাদশাহ)কে সংবর্ধনা প্রদান করা হয়। আজ শনিবার সন্ধ্যায় সিলেট বিভাগীয় অফিসে নির্বাহী সম্পাদককে ফুল দিয়ে সংবর্ধনা জানান অফিসের কর্মরত সকল সাংবাদিকবৃন্দ।

এ সময় নির্বাহী সম্পাদক বলেন, সংবাদপত্র জাতির দর্পন ও সাংবাদিকরা জাতির বিবেক, তাই পত্রিকায় বস্তু নিষ্ট সংবাদ পরিবেশন করতে হবে। পত্রিকা পড়ে যদি মানুষ বিভ্রান্ত হয় তবে তা মানুষের কোন কল্যাণ বয়ে আনবে না। পত্রিকাকে কেউ কেউ নিজের লাভ লোকসানে যুক্ত করেন। এটা কোনভাবেই কাম্য নয়। পত্রিকার প্রকৃত মালিক হলেন পাঠক। তারা যদি এটা গ্রহণ করে তবে অবশ্যই পত্রিকা ও সাংবাদিক তার নিজস্ব ধারায় এগিয়ে যাবে। তিনি এই আশা ব্যক্ত করেন। সংবাদপত্রের মাধ্যমে কর্মরত সাংবাদিকরা একটা সুন্দর সমাজ, জাতি ও দেশ গঠনে গুরত্বপূর্ণ ভুমিকা রাখছেন।

 

তিনি আরো বলেন, বর্তমান সরকারের সময়ে দেশ শিক্ষাসহ সর্বক্ষেত্রে এগিয়ে গেছে।’ তিনি বলেন, আলোকিত জনগোষ্ঠী গড়তে বাংলাদেশে শিক্ষার গুণগত মান উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। গত এক দশকে শিক্ষার সর্বস্তরেই চোখে পড়ার মতো। সিলেট হচ্ছে পর্যটন নগরী, তাই আপনারা পর্যটন শিল্পকে বিশ্বের দরবারে তুলে ধরবেন। নিয়মিত পর্যটন নিয়ে সংবাদ প্রকাশ করার চেষ্টা করবেন।

এ সময় সিলেট অফিসের স্টাফদের মধ্যে উপস্থিত ছিলেন, তানভীর ইসলাম নাছিম, সৈয়দ ত্বাকী বিল্লা, মো. আফজল হোসেন, মিজানুর রহমান, আব্দুর রহমান, জাকির আহমদ জেক্স, ওমর ফারুক, মাসুম আহমদ, সাগর আহমদ, জিলানী , মতিউর রহমান প্রমূখ।

Development by: webnewsdesign.com