জয়পুরহাটে চেম্বার অব কমার্সের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মঙ্গলবার, ০৭ জানুয়ারি ২০২০ | ৩:৩৭ অপরাহ্ণ

জয়পুরহাটে চেম্বার অব কমার্সের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
apps

জয়পুরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালনা পর্ষদের উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে ও লাবিব গ্রুপের সহায়তায় দেড় হাজার শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে চেম্বার ভবন সংলগ্ন বাগিচা পাড়া আশরাফুল উলুম কওমী মাদ্রাসা চত্তরে জয়পুরহাট সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত সাড়ে ৫শ নারী-পুরুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

এর আগে জেলার ৪টি উপজেলায় প্রত্যেক চেম্বার সদস্যদের মাধ্যমে গরীব অসহায় শীতার্তদের মাঝে ১ হাজার কম্বল বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন জয়পুরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি শিল্পপতি আনোয়ারুল হক আনু, পৌর মেয়র ও চেম্বার পরিচালক মোস্তাফিজুর রহমান মোস্তাক, চেম্বার সহ-সভাপতি আহসান কবির এপ্লব ও মাহবুব ইসলাম, চেম্বারের সাবেক সভাপতি আব্দুল হাকিম মন্ডল, চেম্বার পরিচালক শামসুল আলম, রওনকুল ইসলাম চৌধুরী টিপু, বেলায়েত হোসেন লেবু, এম.এ করিম, এটিএম শাহনেওয়াজ কবির শুভ্র, এহসানুজ্জামান নাজমুল, এসএম শামস মতিন, নূর মোহাম্মদ আজাদসহ অন্যান্য পরিচালকগণ।

চেম্বার সভাপতি আনোয়ারুল ইসলাম আনু জানান, চলতি শীত মৌসুমে চেম্বারের পক্ষ থেকে জয়পুরহাট সদরসহ ৫টি উপজেলার মোট ১হাজার ৫শ শীতার্ত মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

Development by: webnewsdesign.com