জন্মদিনে এতিম ও পথশিশুদের জন্য নিঝুম রুবিনার আয়োজন

মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০ | ৭:৪৭ অপরাহ্ণ

জন্মদিনে এতিম ও পথশিশুদের জন্য নিঝুম রুবিনার আয়োজন
apps

নিঝুম রুবিনা। এ প্রজন্মের আলোচিত একজন চিত্রনায়িকা। সর্বশেষ ‘মেঘকন্যা’ সিনেমা দিয়ে তিনি প্রশংসিত হয়েছেন। সম্প্রতি মালয়েশিয়ায় শেষ করে এসেছেন একটি বিজ্ঞাপনের কাজ। রিপন নাগের পরিচালনায় এই বিজ্ঞাপনটিতে আরও অভিনয় করেছেন প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী।

নিঝুম রুবিনা টিভিসির কাজ শেষ করে দেশে ফিরে ব্যস্ত হয়ে পড়েছেন ফটোশুটসহ অন্যান্য কাজে। আর সামনেই শুরু করতে যাচ্ছেন নতুন ছবির কাজ। সবমিলিয়ে সময়টা বেশ ভালোই কাটছে তার।

 

 

 

 

এ প্রসঙ্গে নিঝুম রুবিনা বললেন, ‘কাজের ব্যস্ততা উপভোগ করছি। নতুন যে বিজ্ঞাপনটির কাজ করে আসলাম সেটি মূলত প্রবাসী বাংলাদেশী ভাইবোনদের জন্য করা হলো। যে কারণে কাজটির প্রতি আমার অন্যরকম ভালো লাগা কাজ করছে। আর শিগগিরই শুরু করতে যাচ্ছি নতুন ছবির কাজ।’

এদিকে আজ এই চিত্রনায়িকার জন্মদিন। জন্মদিনের পরিকল্পনা জানতে চাইলে তিনি বললেন, ‘এবারের জন্মদিনটা একটু অন্যরকমভাবে কাটাচ্ছি। গ্রামের বাড়িতে ৩০০ এতিম ছেলেমেয়েদের দুপুরের খাবারের আয়োজন করেছি। খুব ভালো লাগছে এরকম একটা কাজ করতে পেরে। প্রতি বছরই ভাবি করবো। কিন্তু নানা কারণে আর করা হয় না। এটা আসলে নিজের মনের তৃপ্তির জন্য করা।

 

 

 

 

 

এছাড়া ঢাকার একটি পথশিশুদের স্কুলেও ছোট একটা আয়োজন করেছি। সবমিলিয়ে বলা যেতে পারে এবারের জন্মদিনটা আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে।’

প্রসঙ্গত, নিঝুম রুবিনা এ পর্যন্ত বড় পর্দার যে সকল ছবিতে অভিনয় করেছেন সেগুলো হচ্ছে জাকির হোসেন রাজুর ‘এর বেশি ভালোবাসা যায় না’, শাহিন সুমনের ‘মিয়া বিবি রাজী’, মিনহাজ অভির ‘মেঘকন্যা’, রাহুল রওশনের ‘জান রে’ ও মোহাম্মদ আসলামের ‘ভালোবাসা ডটকম’ ইত্যাদি। এর পাশাপাশি বেশকিছু বিজ্ঞাপন ও নাটকেও কাজ করেছেন তিনি।

Development by: webnewsdesign.com