চারঘাটের গৃহহীন ভানু বিবির জন্য পুনাকের উদ্যোগে নির্মিত ঘর হস্তান্তর

সোমবার, ৩০ মে ২০২২ | ৩:১৫ অপরাহ্ণ

চারঘাটের গৃহহীন ভানু বিবির জন্য পুনাকের উদ্যোগে নির্মিত ঘর হস্তান্তর
apps

রাজশাহী জেরার চারঘাট মডেল থানার পুলিশের অক্লান্ত পরিশ্রম ও সার্বিক তত্বাবোধনে রবিবার (২৯ মে) বিকেল সাড়ে চারটায় জরার্জীণ ঘরের খোলা বারান্দায় অমানবিক জীবন যাপন করে আসছিল চারঘাট উপজেলার পূর্ব মিয়াপুর গ্রামের মৃত খেরাজ মন্ডল এর স্ত্রী ভানু বিবি (৭০)। তাঁর এ অমানবিক জীবন যাপন দেখে পাশে দাড়ালেন পুনাক । একটি টিনশেড সেমিপাকা বাড়ি স্বপ্ননীড়।

মনোমুগ্ধকর আনন্দময় মাধ্যমে নির্মিত সেই স্বপ্ননীড় ঘরের লাল ফিতা কেটে শুভ উদ্ভোধন ও ঘর হস্তান্তর করেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) রাজশাহী শাখার সভানেত্রী জেনিফার রেবেকা মাসুদ।

আলোচনা শেষে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) রাজশাহী সভানেত্রী জেনিফার রেবেকা মাসুদ উপকারভোগী ভানু বিবিকে তার স্বপ্ননীড় ঘরের দায়িত্ব বুঝিয়ে দেয়া হয় এবং খোজখবর নেন তিনি।

ভানু বিবি বলেন, আমি খুব খুশি। ছোট নাতনি নিয়ে মাথা গোজার ঠাই হলো। তাই আপনিসহ পুলিশ ভাইদের ধন্যবাদ ।

উল্লেখ্য, গত ৩ জানুয়ারী ২০২২ রাজশাহী পুলিশ লাইনস পুনাক জেলা শাখা কতৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) জেলা শহর অর্থায়নে নির্মিত স্বপ্ননীড় ঘরের উদ্ভোধন করেন পুনাক এর কেন্দ্রীয় সভানেত্রী জীশান মীর্জা।

এসময় উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া মুখ্যপাত্র) ইফতেখার আলম, সহকারী পুলিশ সুপার (চারঘাট সার্কেল) প্রণব কুমার,তার সহধর্মিণী, চারঘাট মডেল থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ জাহাঙ্গীর আলম ও তার সহধর্মিনী, পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ, ইন্সপেক্টর অপারেশনর গোলাম কিবরিয়া, মডেল থানার উপ-পরিদর্শক মনিরুল ইসলাম, ৭ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর লিটন, সাংবাদিক ও রাজশাহী পুনাক অন্যান্য কর্মকর্তাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Development by: webnewsdesign.com