গাজীপুরের কালিয়াকৈরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০ | ৯:৫১ অপরাহ্ণ

গাজীপুরের কালিয়াকৈরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
apps

গাজীপুরের কালিয়াকৈরে বৃষ্টি আক্তার(১৯) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে উপজেলার কালিয়াকৈর সদরের সাহেব বাজার, বড়ইতলী এলাকায় এ ঘটনা ঘটে। মৃত বৃষ্টি আক্তার উপজেলার বড়ইতলী এলাকার জিয়ারত আলীর কন্যা।

স্থানীয় সূত্রে জানাযায়, ৪ বছর আগের মৃত বৃষ্টির প্রথম বিয়ে হয়েছিল। বিয়ের ১ বছর পর তার একটি পুত্র সন্তান হয়। পারিবারিক কলহের কারণে সন্তান ও স্বামী রেখে সেখান থেকে বাবার বাড়ি চলে আসে বৃষ্টি। সম্প্রতি বৃষ্টির দ্বিতীয় বিয়ে হয় আশুলিয়া থানার শিমুলিয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ফারুক হোসেনের সাথে।

বিয়ের কিছুদিন পর অসুস্থ্য মা কে দেখতে আসে বৃষ্টি। বাড়িতে এসে নিজের কষ্টের কথা জানান অনেককেই। তবে কারো উপর কোন অভিযোগ দেননি।

বুধবার সকালে নিজ কক্ষে দরজা বন্ধ করে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করেন বৃষ্টি। অনেক চেচামেচির পর কোন শব্দ না পেয়ে দুপুরে কক্ষের দরজা ভেঙে ঝুলন্ত লাশ দেখতে পায় তার পরিবার।

খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ এসে কক্ষ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে। কালিয়াকৈর থানার উপ পরিদর্শক (এসআই) মোবারক হোসেন জানান, বড়ইতলী এলাকা থেকে বৃষ্টি নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। লাশের শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশের ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Development by: webnewsdesign.com