কাজিপুর

আর ডি উচ্চ বিদ্যালয়ে পুনর্মিলনী উৎসব অনুষ্ঠিত

বুধবার, ১৩ জুলাই ২০২২ | ৬:৫৫ অপরাহ্ণ

আর ডি উচ্চ বিদ্যালয়ে পুনর্মিলনী উৎসব অনুষ্ঠিত
apps

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার রানী দিনমণি বহুমুখি উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনী উৎসব অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার সকাল থেকে দিনভর উৎসব উপলক্ষে শোভাযাত্রা, কৃতি শিক্ষার্থী ও শিক্ষকদের সংবর্ধনা, এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান উপলক্ষে প্রাক্তন শিক্ষার্থীদের ও সুুুুধীজনদের সমন্বয়ে (১৯৫৭-২০২১)অংশ গ্রহনে বেলা এগারটায় বিদ্যালয়ের চত্বর থেকে এক আনন্দশোভাযাত্রা পৌর চৌরাস্তা হয়ে উপজেলা চত্বর প্রদক্ষিণ করে। এরপর দুপুরে বিদ্যালয় মাঠে উক্ত বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট শিল্পপতি শিক্ষানুরাগী সাবেক ছাত্র প্রকৌশলী আলহাজ্ব মোশাররফ হোসাইন এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-১ আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়।কাজিপুর উপজেলা চেয়ারম্যান অত্র প্রতিষ্ঠানের সাবেক ছাত্র খলিলুর রহমান সিরাজীর সার্বিক তত্ত্বাবধানে ও পরিচালনায় স্বাগতিক বক্তব্য রাখেন প্রধান শিক্ষক ক্ষুদিরাম কুমার শাহা । আরও বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা আ.লীগের সভাপতি অত্র প্রতিষ্ঠানের সাবেক ছাত্র ও সাবেক শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন, প্রাক্তন প্রধান শিক্ষক নজরুল ইসলাম, দাতা সদস্য মুসলিম উদ্দিন নাদু তালুকদার,অবসরপ্রাপ্ত অধ্যাপক পরিমল কুমার তরফদার, কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার,অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের উপপরিচালক আব্দুর রাজ্জাক, আব্দুল মান্নান চান (ইউপি চেয়ারম্যান),

বিয়ারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, অনুষ্ঠানের পৃষ্ঠপোষক জান্নাতুল হক শাপলা,সহযোগিতায় প্রাক্তন ছাত্র নজরুল ইসলাম, রবিউল আউয়াল তালুকদার।অনুষ্ঠানে প্রতিষ্ঠানের অবসরপ্রাপ্ত ও প্রয়াত শিক্ষকদের সম্মাননা প্রদান করেন অতিথি বৃন্দ ।সন্ধ্যায় দেশের প্রথিতযশা শিল্পীদের দ্বারামনোজ্ঞা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

Development by: webnewsdesign.com