আপাতত নগ্ন হচ্ছেন না নায়লা নাঈম

বুধবার, ০১ জানুয়ারি ২০২০ | ৬:১৫ অপরাহ্ণ

আপাতত নগ্ন হচ্ছেন না নায়লা নাঈম
apps

বাংলাদেশের একজন বিতর্কিত মডেল-অভিনেত্রী হলেন নায়লা নাঈম। সম্প্রতি তাঁর কিছু ছবি সোশ্যাল নেটওয়ার্কিংয়ের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যা ফের বিতর্কের সৃষ্টি করেছে। ছোটবেলা থেকেই মিডিয়ার লাইমলাইটে থাকতে চেয়েছিলেন নায়লা। ডেন্টাল কলেজে পড়লেও নিজের মেধা ও সৌন্দর্যকে কাজে লাগিয়ে নতুন কিছু করতে চেয়েছিলেন তিনি।এভাবেই শুরু হয় তার ক্যারিয়ার। নায়লা মনে করেন, সৃষ্টিকর্তা তাঁকে একজন স্বাভাবিক মানুষ হিবেসেই তৈরি করেছেন। এটাই তাঁর কাছে অনেক। তিনি জানান, নিজেকে স্বাভাবিক ও সুন্দর একজন মানুষ হিসেবে দেখে তিনি নিজেই মুগ্ধ হন।

বাংলাদেশের মডেলরা সাধারণত যে সমস্ত পোষাক পরেন তাদের থেকে অনেকটাই ব্যতিক্রমী নায়লা। অনায়াসের বিকিনি পড়ে ক্যামেরার সামনে দাঁড়িয়ে পড়তে পারেন তিনি।কোন জড়তা তাকে আটকে রাখতে পারে না। ছোট ছোট জামা পড়া নায়লার ছবি সোশ্যাল সাইটে ব্যাপক সমালোচনার জন্ম দিয়েছে। যদিও এসমস্ত বিতর্ককে একেবারেই কেয়ার করেন না এই মডেল। বিকিনি বা ছোট জামা পড়লেও মডেলিং ও অভিনয়ের জন্য নগ্ন হতে একেবারেই নারাজ এই নায়লা নাঈম। একথা একেবারেই স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি। নায়লা জানিয়েছেন, ‘অনেকেই এই ঘটনা সহজভাবে নিতে পারেনি, তাই সমালোচনা করছে। কিন্তু, অনেকেই এই একই কাজের প্রশংসাও করছেন’।

নায়লা তার ভক্তদের কাছ থেকে গঠনমূলক আলোচনা প্রত্যাশা করেন৷ তিনি বলেন ‘সমালোচনার মঝ্যে সৃজনশীল কিছু পেলে বা সেখান থেকে কিছু শেখার থাকলে তাকে গ্রহণ করতে বা তাকে ইতিবাচক হিসেবে নিতে আমার আপত্তি নেই’। নায়লা কাজের ক্ষেত্রে ধর্মকে বাধা হিসেবে মনে করেন না। তিনি বলেন ‘আমাদের নিজস্ব একটা সংস্কৃতি আছে। দেশীয় সংস্কৃতির কথা এবং ধর্মীয় মূল্যবোধের কথা মাথায় রেখে যতটুকু অগ্রগতি সম্ভব, ঠিক ততটা এগিয়ে নিয়ে যাওয়াকে আমি সমর্থন করি। আমাকে কখনই এমন কোন দৃশ্যে দেখা যাবে না, যা আমাদের সংস্কৃতির সঙ্গে একেবারেই বেমানান’। বাংলাদেশের এই মডেল আপাতত ব্যস্ত সিডিউলের মধ্যে রয়েছেন৷ মডেলিংয়ের পাশাপাশি বেশ কয়েকটি ছবিতেও কাজ করছেন।

Development by: webnewsdesign.com