বরিশালে ডিবি পুলিশের হাতে ২ মাদক ব্যাবসায়ী আটক

মঙ্গলবার, ০৫ জানুয়ারি ২০২১ | ৮:৩৯ অপরাহ্ণ

বরিশালে ডিবি পুলিশের হাতে ২ মাদক ব্যাবসায়ী আটক
apps

বরিশালের উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)। মঙ্গলবার (৫ জানুয়ারি) সকাল ১০টার দিকে ডিবি পুলিশের এসআই মোঃ জুয়েল হাওলাদারের নেতৃত্বে একটি বিশেষ অভিযানে মোঃ জাকির বালি (৪৪) পিতা আব্দুল হাসান বালি তার নিজ বাড়ির সামনে থেকে অভিযান পরিচালনার সময় ডিবি পুলিশ প্রশাসন হাতে-নাতে দুই মাদক ব্যবসায়ি সচিন দেউড়ী (৩৫)পিতা মৃত শরৎ দেউড়ী গ্রাম হারতা জামির বাড়ি এবং রনজিত পাড়(ভবেন) (৩৮) পিতাঃ হরলাল পাড় গ্রাম ইন্দেরহাওলা তাদের নিকট ২৫০ গ্রাম (দুইশত পঞ্চাশ গ্রাম) গাজাসহ তাদের আটক করে। এসময় প্রধান মাদক ব্যবসায়ি মোঃ জাকির বালি ঘটনা স্থল থেকে দ্রুত দৌড়ে পালিয়ে যায়।

গ্রেফতার কৃত মাদক ব্যবসায়িদের তথ্য দেওয়া মতে স্থানীয় জনতা ও হারতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ হরেন রায় ও হারতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু শুনিল কুমার বিশ্বাস, ৭নং ওয়ার্ড ইউপি সদস্য বাবু নিখিল চক্রবর্তী, ৮নং ওয়ার্ড ইউপি সদস্য বাবু মনিন্দ্রনাথ মল্লিক স্থানীয় গ্রাম পুলিশ (চকিদার) রতন মন্ডল,

গ্রাম পুলিশ (চকিদার) সমির পাড় সহ স্থানিয় ব্যাক্তিবর্গদের উপস্থিতিতে প্রধান মাদক বিক্রেতা ও একাদিক মামলার আসামি মোঃ জাকির বালির বিল্ডিং এর বসত ঘর তল্লাশি চালালে ২৫০ গ্রাম (দুইশত পঞ্চাস গ্রাম) গাজা, ইন্ডিয়ান সেক্সের ট্যাবলেট, গাজা ওজন করার ডিজিটাল ১টি মিটার, সাদা পলিথিন অনুমান ৫০ পিচ যাহা তার নিজ বসত ঘর থেকে উদ্ধার করা হয়।

গ্রেফতার কৃত দুই মাদক ব্যবসায়ি উজিরপুর মডেল থানায় হস্তান্তর করা হয় এবং একটি মামলা প্রক্রিয়া দিন রয়েছে।

উজিরপুর উপজেলার হারতা বাজার সংলগ্ন বড় ব্রিজের দক্ষিণ পার একাধিক মাদক মামলার আসামি মোঃ জাকির বালির বসত ঘর তল্লাসি ও হাতেনাতে দুই জন মাদক ব্যবসায়িদের গ্রেফতার করতে সক্ষম হয় ডিবি পুলিশের চৌকস অফিসার এসআই মোঃ জুয়েল হাওলাদার, এসআই মোঃ শাহাদাত হোসেন,

এসআই মোঃ তোফাজ্জল, কনস্টবল মোঃ হান্নান মিয়া ও সোহেল রানা। তারা অভিযান পরিচালনা শেষে সাধারণ জনগনের উদ্দেশ্য ব্যাক্ত করে বলেন যে দেশ ও জনগনের কল্যানে শান্তি শৃঙ্খলা রক্ষার্থে আমাদের এই অভিযান চলমান অব্যাহত থাকবে।

Development by: webnewsdesign.com