‘সবার আগে দেশের হয়ে খেলা’

বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩ | ১:৩৪ অপরাহ্ণ

‘সবার আগে দেশের হয়ে খেলা’
‘সবার আগে দেশের হয়ে খেলা’
apps

আইপিএলের পর ইংলিশ কাউন্টিতে খেলার প্রস্তাব ফিরিয়ে দিলেন ডান-হাতি পেসার তাসকিন আহমেদ। ইয়র্কশায়ারের হয়ে ইংলিশ কাউন্টি লিগের লঙ্গার ভার্সনে খেলার প্রস্তাব পেয়েছিলেন তিনি। বিসিবি তাকে নিয়ে আলাদা করে ভাবে। এতে গর্বিত তাসকিন। বুধবার রাজধানীর কল্যাণপুরে তরুণ পেসারদের টিপস দিতে গিয়ে সাংবাদিকদের জানালেন, সবার আগে দেশের হয়ে খেলা-

ক্যাম্প কেমন হচ্ছে …

অনেক ভালো। যদিও বাইরে অনেক

ঠান্ডা (মজা করে)। আবহাওয়া যেমনই হোক, আমাদের মানিয়ে নিতে হবে। আমরা প্রস্তুত।

আফগান দল নিয়ে …

আফগানিস্তান অনেক ভালো করছে। তাদের অনেক খেলোয়াড় বড় বড় লিগে ভালো খেলছে। চ্যালেঞ্জিং হবে। টেস্ট ক্রিকেটটা ভালো খেলতে পারলে আমরা ভালো করব বলে আশা করি।

কাউন্টিতে ডাক পাওয়া…

ইয়র্কশায়ার চেয়েছিল। লম্বা সময়ের জন্য। কোচ ও ক্রিকেট বোর্ডের সঙ্গে আমার কথা হয়েছে। পরিশ্রম ও অন্য সবকিছু বিবেচনা করে তারা চিন্তা করল যে, আমাকে লঙ্গার ভার্সনের জন্য ইংল্যান্ডে পাঠাবে না। বিসিবি ও টিমের সঙ্গে এরপর আর আলোচনা হয়নি। ভালো করতে পারলে, সুস্থ থাকলে পরে আরও সুযোগ আসবে।

কেন এই সিদ্ধান্ত …

ভালো লাগে। বোর্ডও আমার প্রতি দৃষ্টি রাখে। আমার সৌভাগ্য। ওরা আমাকে ফিট রাখার চেষ্টা করছে। আল্লাহ যেন আমাকে সুস্থ রাখেন। দেশের হয়ে সব ম্যাচ যেন খেলতে পারি। ভবিষ্যতে সময় পেলে যেন লিগেও খেলতে পারি।

ফ্র্যাঞ্চাইজি লিগ নিয়ে …

কে না লিগ খেলতে চায়। আমি যেহেতু তিন ফরম্যাটে খেলছি, তাই একটু কঠিন হয়ে যায়। ফ্রি টাইমে যেতে না পারলে খারাপ লাগে। তবে নিজেকে দুর্ভাগা মনে হয় না। ব্যক্তিগত অর্জনের জন্য লিগগুলোও খেলতে চাই।

Development by: webnewsdesign.com