ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ ও ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেস লি: ব্রাহ্মণবাড়িয়ার মধ্যে দ্বিপাক্ষিক স্বাস্থ্যচুক্তি

শনিবার, ২৯ অক্টোবর ২০২২ | ৫:৫৫ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ ও ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেস লি: ব্রাহ্মণবাড়িয়ার মধ্যে দ্বিপাক্ষিক স্বাস্থ্যচুক্তি
apps

২৯ অক্টোবর ২০২২ শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ ও ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেস লি: ব্রাহ্মণবাড়িয়া এর মধ্যে এক দ্বিপাক্ষিক কর্পোরেট স্বাস্থ্যচুক্তি সম্পন্নহয়। চুক্তির আওতায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের সকল কর্মকর্তা, সদস্য এবং তাদের পরিবার এখন থেকে এই মেডিকেল সেন্টারে স্বাস্থ্য পরীক্ষায় বিশেষ ছাড়সহ এক্সিকিউটিভ হেল্থ চেক-আপ, কার্ডিয়াক হেল্থ চেক-আপ এ বিশেষ ছাড় পাবেন।

পাশাপাশি উন্নত স্বাস্থ্যসেবার জন্য ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেস লি: ব্রাহ্মণবাড়িয়ার মূল প্রতিষ্ঠান ঢাকা¯’ ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে বিশেষ ছাড়ে চিকিৎসা সেবা গ্রহণের পাশাপাশি অগ্রাধিকার ভিত্তিতে জরুরী স্বাস্থ্যসেবা চুক্তিতে যৌথভাবে স্বাক্ষর করেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান এবং ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেস লি: ব্রাহ্মণবাড়িয়ার ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্ত্তী।

দ্বিপাক্ষিক চুক্তিতে আরও স্বাক্ষর করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের এডিশনাল এসপি (এডমিন এন্ড ফাইন্যান্স) মোল্লা মোহাম্মদ শাহীন ও ডিস্ট্রিক্ট পুলিশ মেডিকেল সার্ভিসেস এর মেডিকেল অফিসার ডাঃ চন্দ্র শেখর দত্ত এবং ইউনিভার্সেল
মেডিকেল সার্ভিসেস লি: ব্রাহ্মণবাড়িয়ার ব্রাঞ্চ ইনচার্জ- কুতুব উদ্দিন সোহাগ, সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট অফিসার সাজেদুল করিম আরমান, অফিস এক্সিকিউটিভ নারায়ণ চক্রবর্ত্তী ও কর্পোরেট বিজনেস ডেভেলপমেন্ট অফিসার সানজিয়া আফরিন।

উল্লেখ্য গত ৩রা সেপ্টেম্বর ২০২২ ব্রাহ্মণবাড়িয়ার পুরাতন জেল রোডে অবস্থিত ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেস লি: ব্রাহ্মণবাড়িয়ার আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠিত হয় ব্রাহ্মণবাড়িয়া জেলার জনসাধারণকে উন্নত চিকিৎসাসেবা পৌঁছে দেয়ার লক্ষে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনাব র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, সভাপতি, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় স¤পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

Development by: webnewsdesign.com