উপজেলা পরিষদ নির্বাচনে

চেয়ারম্যান প্রার্থী খলিলুর রহমান সিরাজীর পাল্টা সংবাদ সম্মেলন

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ | ৭:৩৫ অপরাহ্ণ

চেয়ারম্যান প্রার্থী খলিলুর রহমান সিরাজীর পাল্টা সংবাদ সম্মেলন
চেয়ারম্যান প্রার্থী খলিলুর রহমান সিরাজীর পাল্টা সংবাদ সম্মেলন
apps

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও আনারস প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী খলিলুর রহমান সিরাজী তার প্রতিপক্ষ দুই চেয়ারম্যান পদপ্রার্থীর বিরুদ্ধে পাল্টা এক সংবাদ সম্মেলনের মাধ্যমে উপজেলার উন্নয়ন ও পরিস্থিতি তুলে ধরেন।

সোমবার (২৯ এপ্রিল) সকাল এগারোটায় কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে জানান, বিগত পাঁচ বছরে প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিমের এবং তাঁরই সুযোগ্য পুত্র জাতীয় সংসদ সদস্য তানভীর শাকিল জয়ের পরামর্শ ও দিকনির্দেশনায় আমার মেধা, সাংগঠনিক দক্ষতা ও পরিশ্রমের মাধ্যমে মানবকল্যাণ ও উন্নয়নে কাজ করেছি। উপজেলা পরিষদের বিভিন্ন বরাদ্দ শতভাগ কাজে লাগিয়ে চরাঞ্চলের রাস্তা ঘাট, মাটির বাঁধ নির্মাণে সক্ষম হয়েছি। খাল খননের মাধ্যমে জলাবদ্ধতা নিরসন, শিক্ষা খাতে উন্নয়ন ও নজরদারি যার স্বীকৃতি স্বরূপ জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান বিবেচিত হয়। কাজিপুরবাসী প্রতিটি ইউনিয়ন পরিষদের স্মার্ট সেবা কেন্দ্র স্থাপনের ফলে পাচ্ছেন বিভিন্ন দপ্তরের সেবা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অনুগত হয়ে ছাত্রলীগ হয়ে আওয়ামী লীগের রাজনীতিতে সম্পৃক্ত রয়েছি। রাজনীতিতে কাজিপুরের উজ্জ্বল নক্ষত্র তানভীর শাকিল জয় এমপির প্রতিটি আদেশ অক্ষরে অক্ষরে মেনে কাজিপুরের উন্নয়ন ও সংগঠনকে সুসংগঠিত করতে কাজ করছি। কাজিপুরের উন্নয়ন ও অগ্রযাত্রা ধুলিসাৎ করতে একটি দুষ্টচক্র ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

চলমান উপজেলা নির্বাচন উপলক্ষে কাজিপুরে উৎসবের আমেজ বিরাজ করছে। এই পরিবেশকে নষ্ট করতে মাঠে নেমেছে বহু বছর পূর্বে কাজিপুর থেকে বিতাড়িত আবুল কালাম আজাদ ও আশরাফুল আলম।

সম্প্রতি সিরাজগঞ্জের একটি স্থানে সংবাদ সম্মেলন ডেকে প্রিয়নেতা তানভীর শাকিল জয় এমপি ও আমাকে জড়িয়ে নানা মিথ্যা তথ্য উপস্থাপন করেছে। আমি ঐ সংবাদ সম্মেলনে উত্থাপিত সকল মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আগামী ৮ মে নির্বাচনে ষড়যন্ত্রকারিদের ঘৃনাভরে প্রত্যাখ্যান করে আনারস প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবে বলে আশাকরি।

এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আতিকুর রহমান মুকুল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এসএম শাহ আলম কাজল,পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা মধু তালুকদার, উপজেলা আঃলীগের
দপ্তর সম্পাদক টি এম শফিকুল ইসলাম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক জিয়াউর রহমান স্বাধীনসহ আঃলীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ ।

Development by: webnewsdesign.com