৮৩ বছর বয়সে বাবা হচ্ছেন অভিনেতা আল পাচিনো

বুধবার, ৩১ মে ২০২৩ | ৫:২২ অপরাহ্ণ

৮৩ বছর বয়সে বাবা হচ্ছেন অভিনেতা আল পাচিনো
apps

ফের বাবা হচ্ছেন ৮৩ বছর বয়সী অস্কারজয়ী অভিনেতা ও নির্মাতা আল পাচিনো। বর্তমানে ২৯ বছর বয়সী নূর আলফালাহর সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। নূর আলফালাহ এখন অন্তঃসত্ত্বা। আন্তর্জাতিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, আর একমাস পরই আল পাচিনোর বান্ধবী নূর আলফাল্লাহ জন্ম দেবেন অভিনেতার চতুর্থ সন্তান।

করোনা সংকটের সময় থেকে প্রেম করছেন আল পাচিনো ও নূর। ২০২২ সালের এপ্রিলে এক নৈশভোজের সময়ের একটি ছবি প্রকাশ্যে আসার পর তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। নূর পেশায় একজন চলচ্চিত্র প্রযোজক। তিনি লস অ্যাঞ্জেলেসে বড় হয়েছেন। চলচ্চিত্র প্রযোজক হিসেবে কর্মজীবন শুরু করার আগে তিনি ইউসিএল স্কুল অব ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিষয়ে পড়াশোনা করেছেন।

এর আগে, ১৯৮৮ সালে জ্যান ট্যারেন্টের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন পাচিনো। এ সংসারে তাদের এক মেয়ে (জুলি মারি) এবং আর এক প্রাক্তন প্রেমিকা বেভারলি ডি এঞ্জেলো যমজ সন্তান (অ্যান্টন এবং অলিভিয়া) জন্ম দিয়েছেন আল পাচিনোর ঔরসে। এরপর ১৯৯৭ সালে অভিনেত্রী বেভারলি ডি’অ্যাঞ্জেলার সঙ্গে আবার সম্পর্কে জড়ান আল পাচিনো। ২০০৩ সালে ভেঙে যায় ওই সম্পর্ক।

পরে ‘দ্য গডফাদার’ সিনেমার সহশিল্পী ডায়ন কিটনের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। ওই সম্পর্কও বেশি দিন ধরে রাখতে পারেননি। তারপর আরও কয়েকজনের সঙ্গে সম্পর্কে ছিল তার। পাশাপাশি প্রযোজক নূরও এর আগে একাধিক সম্পর্কে ছিলেন।

প্রসঙ্গত, পাচিনো গডফাদার সিরিজ ছাড়াও ‘স্কেয়ারফেস’, ‘সেন্ট অব এ উম্যান’, ‘হিট’, ‘সার্পিকো’, ‘সি অব লভ’, ‘দ্য ডেভিলস অ্যাডভোকেট’, ‘দ্য ইনসাইডার’সহ হলিউডের একাধিক বক্সঅফিসে সফল ছবিতে অভিনয় করেছেন।

সূত্র : পিপল ডটকম

Development by: webnewsdesign.com