৩৮ কোটি টাকায় বাড়ি কিনলেন শেহনাজ গিল

বৃহস্পতিবার, ০৪ মে ২০২৩ | ১২:৫১ অপরাহ্ণ

৩৮ কোটি টাকায় বাড়ি কিনলেন শেহনাজ গিল
৩৮ কোটি টাকায় বাড়ি কিনলেন শেহনাজ গিল
apps

বিগ বস ১৩ থেকেই আলোচনায় পাঞ্জাবি অভিনেত্রী শেহনাজ গিল। ওই আসরে তিনি নিজেকে পরিচয় দিয়েছিলেন ‘পাঞ্জাবের ক্যাটরিনা কাইফ’ হিসেবে। তবে এখন শুধু পাঞ্জাবে নয়, সারা ভারতেই জনপ্রিয় শেহনাজ। সালমান খানের হাত ধরে বলিউডে এসে পরিচিতি আরও বেড়েছে তার।

এবার মোটা অঙ্কের টাকা দিয়ে বাড়ি কিনে আলোচনায় উঠে এলেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রাম পোস্টে এ তথ্য জানিয়েছেন শেহনাজ গিল নিজেই। ভারতের সিয়াসাত ডটকম জানায়, ৩০ কোটি রুপিতে বাড়ি কিনেছেন শেহনাজ। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য ৩৮ কোটি ৭০ লাখ টাকার বেশি। তার এই বাড়ি মুম্বাইয়ে অবস্থিত।

শেহনাজ গিল সালমান খানের সঙ্গে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে অভিনয় করেছেন। ফরহাদ সামজি পরিচালিত ছবিটি ২১ এপ্রিল মুক্তি পায় এটি। উল্লেখ্য, প্রয়াত টিভি অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে যার গভীর প্রেম ছিল শেহনাজের। ভক্তরা এই জুটিকে ভালোবেসে ‘সিডনাজ’ বলে ডাকতেন।
গত বছর মাত্র ৪০ বছর বয়সে হার্ট অ্যাটাকে মারা যান সিদ্ধার্থ শুক্লা।। সিদ্ধার্থের মৃত্যুর পরও আলোচনায় রয়েছেন শেহনাজ। সিদ্ধার্থের প্রতি তার অগাধ প্রেম মানুষের কাছাকাছি পৌঁছে দেয় তাকে। যদিও পরবর্তীতে সালমান খানের সঙ্গে জড়িয়ে প্রেমের গুঞ্জনে নাম জড়ায় শেহনাজ গিলের, তবে কোনো সত্যতা মেলেনি।

Development by: webnewsdesign.com