হাতিরঝিলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

সোমবার, ৩০ মে ২০২২ | ১:৪৯ অপরাহ্ণ

হাতিরঝিলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২
apps

রাজধানীর হাতিরঝিলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। সোমবার (৩০ মে) সকাল ১০ টার দিকে হাতিরঝিলের মধুবাগ সংলগ্ন ওভার ব্রিজের ঢালে এই দুর্ঘটনা ঘটে।

হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মেজবা উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত দুই যুবকের মধ্যে একজনের নাম শাহিন (২০), অন্যজনের পরিচয় এখনও পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

মেজবা উদ্দিন জানান, মগবাজার মধুবাগ সংলগ্ন হাতিরঝিল ওভার ব্রিজ দিয়ে দ্রুত গতিতে আসা মোটরসাইকেলটি ওভার ব্রিজ থেকে নামার সময় ব্রিজের ঢালে আইল্যান্ডের সঙ্গে বাড়ি খেয়ে উল্টে যায়। মোটরসাইকেল থাকা দুই যুবকই ছিটকে রাস্তায় পড়ে যায় এসময়। ঘটনাস্থলেই মারা যায় শাহিন। অপরজন মারাত্মক আহত হন।

আহত যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, শাহিনকে মৃত অবস্থাতেই হাসপাতালে আনা হয়েছিলো। অন্যজনকে গুরুতর আহত অবস্থায় নিয়ে আসা হয়। দুর্ঘটনায় তার মাথা থেতলে গিয়েছিলো। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সেও মারা গেছে।

ময়নাতদন্তের জন্য শাহিনের মরদেহ শহীদ সোহ্‌রাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে গেছে পুলিশ। অজ্ঞাত যুবকের মরদেহও সেখানেই প্রেরণ করা হবে বলেও জানা যায়।

Development by: webnewsdesign.com