স্বাস্থ্য বিভাগের উপপরিচালক’র  কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন 

বৃহস্পতিবার, ১১ মে ২০২৩ | ১:০১ অপরাহ্ণ

 স্বাস্থ্য বিভাগের উপপরিচালক’র  কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন 
 স্বাস্থ্য বিভাগের উপপরিচালক'র  কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন 
apps
স্বাস্থ্য  সেবার মান, পরিবেশ ও ভর্তিকৃত রোগীদের খোঁজ খবর নিতে হাসপাতালের সকল জায়গা  পরিদর্শন করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের উপপরিচালক ( প্রশাসন)  ডাঃ জাফরুল ইসলাম। এ সময়  সঙ্গে ছিলেন  সিরাজগঞ্জ সিভিল সার্জন ডাক্তার রামপদ ।
মঙ্গলবার ৯ মে   দিনব্যাপী  সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে  পরিদর্শন করেন এবং  মেডিকেল বর্জ্য ব্যবস্থাপনা ট্রেনিং এবং মাসিক সমন্বয় মিটিংয়ে অংশগ্রহণ করেন।  এসময় তারা  রোগীদের সঠিক সেবা নিশ্চিত, হাসপাতালের পরিবেশ ঠিক রাখার নির্দেশ প্রদান করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষকে।
এছাড়াও কর্মরত ডাক্তার- নার্সদের রোগীদের প্রতি মানবিক হয়ে সুন্দর আচরণের মাধ্যমে সেবা প্রদান করতে আহবান জানান । এসময় তারা  হাসপাতালের বিভিন্ন ইউনিট বিশেষ করে ইনডোর – আউটডোর,মা ও শিশু বিভাগ, কিশোর- কিশোরী স্বাস্থ্যসেবা বিভাগ, এক্সরে বিভাগ, ল্যাব,জরুরি বিভাগ সহ ভর্তিকৃত রোগীদের  গিয়ে পরিদর্শন করে রোগীদের খোঁজখবর নেন।
পরিদর্শন শেষে স্বাস্থ্য অধিদপ্তরের উপপরিচালক (প্রশাসন) ডাক্তার জাফরুল ইসলাম  বলেন,  শহরের রোগীর চাপ কমাতে পর্যায়ক্রমে প্রতিটি উপজেলার হাসপাতালের স্বাস্থ্যখাতকে উন্নত করার জন্য কাজ করছে স্বাস্থ্য মন্ত্রনালয় ও স্বাস্থ্য বিভাগ।এপরিদর্শন শেষে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে”মডেল হাসপাতাল” করার ঘোষণা দেন।নানা সংকটের মধ্যেও হাসপাতালে সেবার মান সন্তোষজনক থাকায় কর্তব্যরত ডাক্তার, নার্স ও সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জানান।বিশেষ করে  যার নেতৃত্বে হাসপাতালের স্বাস্থ্যসেবার মান দৌড় গোড়ায় পৌঁছে যাচ্ছে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃকর্মকর্তা ডাঃ মোমেনা পারভীন পারুলকে।  একইসঙ্গে সেবার মান আরও ভালো করার তাগিদ দেন ।
এ সময়  উপস্থিত ছিলেন  কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পঃপঃকর্মকর্তা ডাঃ মোমেনা পারভীন পারুল,আবাসিক মেডিক্যাল অফিসার ডাক্তার জাকারিয়া খান আরিফ  সহ অন্যান্য ডাঃ ও  বিভিন্ন স্তরের  কর্মকর্তাবৃন্দ।

Development by: webnewsdesign.com