স্পেন থেকে চলে যাচ্ছেন শাকিরা, সন্তানদের নিতে পারবেন কি?

রবিবার, ০৫ মার্চ ২০২৩ | ১:১৯ অপরাহ্ণ

স্পেন থেকে চলে যাচ্ছেন শাকিরা, সন্তানদের নিতে পারবেন কি?
স্পেন থেকে চলে যাচ্ছেন শাকিরা, সন্তানদের নিতে পারবেন কি?
apps

স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকে ও কলম্বিয়ান গায়িকা শাকিরার বিচ্ছেদের ঘোষণার বেশ কিছুদিন হয়ে গেল। অনেকদিন ধরেই যুক্তরাষ্ট্রের মিয়ামিতে যাওয়ার কথা শোনা যাচ্ছে শাকিরার। তবে তিনি সেখানে দুই সন্তান সাশা ও মিলানকে নিয়ে যেতে চান। শাকিরা স্পষ্টভাবেই জানিয়ে দিয়েছেন, তিনি বার্সেলোনা ছাড়তে চান এবং দুই সন্তানকে নিয়ে মিয়ামিতে বসবাস করতে চান।

আর এতেই আপত্তি পিকের। শাকিরার সঙ্গে সন্তানদের মিয়ামি পাঠাতে নারাজ তিনি। স্প্যানিশ ফুটবলার পিকে কোনোমতেই তার সন্তানদের স্পেন ছাড়তে দেবেন না, এমনকি ছুটি কাটাতেও না!

তবে এবার জানা গেল আগামী ১ এপ্রিল মিয়ামিতে যাচ্ছেন শাকিরা। তবে শেষ পর্যন্ত মিয়ামি যাওয়ার সময় শাকিরা তার সন্তানদের সঙ্গে নিয়ে যেতে পারবেন কিনা সে বিষয়ে স্পষ্ট নয়।

স্প্যানিশ সাংবাদিক সান্দ্রা আলাদ্রো জানিয়েছেন, আগামী ১ এপ্রিল মিয়ামিতে যাচ্ছেন শাকিরা। স্পেন থেকে শাকিরার প্রস্থানই শান্তি বয়ে আনবে। দুজনের স্পেনে অবস্থানের কারণে বিষয়টি আরও জটিল আকার ধারণ করেছে। বাচ্চারাও ভালো নেই। তবে মিয়ামি যাওয়ার সময় শাকিরা তার সন্তানদের সঙ্গে নিয়ে যেতে পারবেন কিনা সে বিষয়ে এই সাংবাদিক কোনো তথ্য দেননি।

সূত্র: মার্কা

Development by: webnewsdesign.com