স্তন সার্জারির ভয়াবহ ঘটনা জানালেন ‘প্লে-বয়’ মডেল

শনিবার, ০৯ জানুয়ারি ২০২১ | ৬:১৬ অপরাহ্ণ

স্তন সার্জারির ভয়াবহ ঘটনা জানালেন ‘প্লে-বয়’ মডেল
apps

মার্কিন মডেল ও টেলিভিশন তারকা ক্রিস্টাল হেফনার। বিখ্যাত ম্যাগাজিন ‘প্লে-বয়’ এর প্রতিষ্ঠাতা হিউ হেফনারের স্ত্রী তিনি। ২০১৬ সালে মৃত্যুর মুখে পড়েছিলেন এ তারকা। ভাগ্যের জেরে ফিরে এসেছেন। কৃত্রিম নয়, স্বাভাবিক সৌন্দর্যের পক্ষে কথা বলছেন তিনি। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন ক্রিস্টাল। লিখেছেন, তার জীবনের ভয়াবহ সেই ঘটনা। তার পোস্ট থেকে জানা গেছে, ২০১৬ সালে স্তনের কসমেটিক সার্জারি করিয়েছিলেন ক্রিস্টাল। সে সার্জারি করতে গিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়েছিল তার। দীর্ঘদিন হাসপাতালে ভর্তি ছিলেন ক্রিস্টাল। রক্তও দেওয়া হয়েছিল তার শরীরে। ক্রমে সুস্থ হয়েছেন তিনি।

ক্রিস্টালের মতে, প্রাকৃতিকভাবে আমরা যেমন নিজেদের সেভাবেই মেনে নেওয়া উচিত। সেটাই প্রকৃত সৌন্দর্য। নকল সৌন্দর্যের বিজ্ঞাপন, পরিস্থিতিকে আরও ভয়াবহ করে দিয়েছে। ভবিষ্যত প্রজন্মের উদ্দেশে ক্রিস্টাল হেফনার বলেন, ‘যাদের দেখে আগামী প্রজন্ম সৌন্দর্যের সংজ্ঞা শিখতে পারে, তারাই তো ফিল্টার ছাড়া নিজেদের ছবি প্রকাশ করতে পারেন না।’

৩৪ বছর বয়সী এ মডেলের এমন বক্তব্য উত্তাল নেট দুনিয়া। এমন সাহসী মন্তব্যের জন্য ভক্তরা তাকে ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি কটাক্ষ করেছেন দুষ্টু নেটিজেনরা। প্লে-বয় ম্যাগাজিনের প্রতিষ্ঠাতা হিউ হেফনারকে ২০১২ সালে বিয়ে করেছিলেন ক্রিস্টাল। তিন বছর চুটিয়ে প্রেম করে বয়সে ৬০ বছরে বড় হিউকে বিয়ে করেছিলেন তিনি। ২০১৭ সালের ২৭ সেপ্টেম্বর মারা যান হিউ।

Development by: webnewsdesign.com