সেলফোন রিপেয়ার টেকনিশিয়ান এসোসিয়েশন বনভোজন

শনিবার, ১৫ জানুয়ারি ২০২২ | ৭:০৬ অপরাহ্ণ

সেলফোন রিপেয়ার টেকনিশিয়ান এসোসিয়েশন বনভোজন
apps

বাংলাদেশ সেলফোন রিপেয়ার টেকনিশিয়ান এসোসিয়েশন BCPRTA বরগুনা জেলার সভাপতি মোঃখান মামুন ও সাধারণ সম্পাদক জিয়াউর রহমান গাজির নেতৃত্বে ১৪ জানুয়ারি শুক্রবার সকাল ৭টার সময় বরগুনা লঞ্চ ঘাট থেকে শুভ সন্ধ্যা সমুদ্র সৈকত তালতলীর উদ্দেশে যাত্রা শুরু করে।

সকাল ১০ টায় বনভোজন স্পর্ট গিয়ে পৌছায় পরবর্তী কার্যক্রম ১০টা ১ মিনিটে পবিএ কুরআন তেলোয়াত করে, ঢাকা থেকে বরগুনা গামী লঞ্চ এমভি অভিযান-১০’ লঞ্চে ঝালকাঠির সুগন্ধা নদীতে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহদের রুহের মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করার মধ্যমে ভ্রমণ কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু হয়।

পরে শুভেচছা বিনিময়, ভ্রমণ পথে জেলা ও উপজেলায় বিভিন্ন ছবি তোলা, খেলাধুলা, সাগরের মোহনায় নদীতে মৎস্য শিকার, দুপুরে ভোজন শেষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, রেফেল ড্র-র মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সেলফোন রিপেয়ার টেকনিশিয়ান এসোসিয়েশন (BCPRTA) বরগুনা জেলার সিনিয়র সহ সভাপতি মোঃ আল মামুন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রাশেদ, কোষাধ্যক্ষ মোঃ মনিরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ আল আমিন, ক্রীড়া সম্পাদক মোঃ মাসুম সিকদার সহ অন্যান্য উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সদস্যরা এ সংগঠনের সদস্য বৃন্দ।

বরগুনা জেলা শাখার সভাপতি মোঃ খান মামুন বলেন, (BCPRTA) সংগঠনের সকল টেকনিশিয়ানরা উন্নয়নের, দেশ ও জাতির কল্যানে সবসময় কাজ করে যাবে এই প্রত্যাশা রেখে সকলের জন্য দোয়া কামনা করছি।

Development by: webnewsdesign.com