সেপ্টেম্বরে বিয়ে করছেন আলি ফজল ও রিচা চাড্ডা

সোমবার, ০৮ আগস্ট ২০২২ | ৬:২৬ অপরাহ্ণ

সেপ্টেম্বরে বিয়ে করছেন আলি ফজল ও রিচা চাড্ডা
apps

আলি ফজল ও রিচা চাড্ডা কিছুদিন আগেই বিয়ের ঘোষণা করেছেন। আগামী সেপ্টেম্বরেই বিয়ে করছেন তাঁরা। ২০২১ সালে তাঁদের গাঁটছড়া বাঁধার কথা থাকলেও কভিডের কারণে বিলম্ব ঘটে। সেপ্টেম্বরে বিয়ে করছেন তাঁরা মুম্বাইয়ে প্রায় ৪০০ অতিথির সমন্বয়ে অনুষ্ঠিত হবে তাঁদের রিসেপশন। ইতিমধ্যে আলি ফজল ও রিচা চাড্ডার বিয়ের প্রস্তুতি শুরু হয়েছে। হাতে আছে মাত্র এক মাস। ২০২২ সালের সেপ্টেম্বরেই বিয়ে করতে প্রস্তুত তাঁরা। তবে তাঁদের ওয়েডিং ডেস্টিনেশন বিদেশে নয়, দিল্লিতে সম্পন্ন হবে। আপাতত সেপ্টেম্বরের শেষ সপ্তাহে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের উপস্থিতিতেই বিয়ের অনুষ্ঠান সুসম্পন্ন হবে তাঁদের৷ দিল্লিতে তাঁরা বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন, কারণ তাঁদের পরিবারের লোকজন বেশির ভাগ সেখানেই থাকেন।

অক্টোবরের প্রথম সপ্তাহে মুম্বাইয়ে রিসেপশন হবে তাঁদের। আর মুম্বাইয়েই ৩৫০-৪০০ অতিথিকে নিয়ে একটি গ্র্যান্ড রিসেপশন আয়োজন করবেন তাঁরা। ইতিমধ্যে নিমন্ত্রণ শুরু হয়ে গেছে। অভিনেতা আলি ফজল বিয়ে প্রসঙ্গে গত বছর একটি সাক্ষাৎকারে বলেছিলেন, যে মুহূর্তে সব কিছু খুলে গেল, সেই মুহূর্তে আমরা আমাদের কাজের প্রতিশ্রুতির জন্য সব কিছু শেষ করলাম। সম্ভাব্য ২০২২ সালের জানুয়ারি এবং ফেব্রুয়ারিতে, আমরা বন্ধুবান্ধব এবং পরিবারের সঙ্গে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করব। তবে কভিড-১৯ প্রটোকল এবং নিয়মানুসারে কতটা নিয়ম পালন করে এই অনুষ্ঠান সম্পন্ন করব তা জানি না।

এই মুহূর্তে রিচা চাড্ডা ফুক্রে থ্রি এবং অভি তো পার্টি শুরু হুই হ্যায় ছবির কাজ শুরু করেছেন। এ ছাড়াও তিনি আলি ফজলের সঙ্গে গার্লস উইল বি গার্লস চলচ্চিত্র প্রযোজনা করছেন। আলি ফজল ফুক্রে থ্রিতে রিচার সঙ্গেই স্ক্রিন শেয়ার করবেন। আলিকে শেষবার হলিউড ফিল্ম ডেথ অন দ্যা নাইল দেখা গিয়েছিল। মিস্ট্রি থ্রিলারটিতে আরো অভিনয় করেছিলেন গ্যাল গ্যাডট, অ্যানেট বেনিং, রাসেল ব্র্যান্ড, ডন ফ্রেঞ্চ ও আর্মি হ্যামার।

Development by: webnewsdesign.com