সাকিব-শিশির’র দাম্পত্য জীবন আট বছরে

শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ | ২:৫১ অপরাহ্ণ

সাকিব-শিশির’র দাম্পত্য জীবন আট বছরে
apps

দাম্পত্য জীবনের আট বছরে বাংলাদেশের ক্রিকেট সুপারস্টার সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশির। ২০১২ সালের ১২ ডিসেম্বর তাদের বিয়ে হয়। এই জুটির অষ্টম বিবাহবার্ষিকী আজ শনিবার।

১২-১২-১২। সংখ্যার বিচারে অনেকের কাছেই দিনটি ছিল বিশেষ দিন। এ রকম একটি দিনকে তাই অনেকেই অনেকভাবে স্মরণীয় করে রেখেছেন। ঠিক যেমন বাংলাদেশের ক্রিকেট অন্তঃপ্রাণ সাকিব আল হাসান এই দিনটি বিয়ের পিঁড়িতে বসে স্মরণীয় করে রেখেছেন। ওই দিনে, ৮ বছর আগে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন উম্মে আহমেদ শিশিরকে।

সাকিবপত্নী শিশিরের বাড়ি নারায়ণগঞ্জে। তিনি পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকতেন। সেখানে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করেছেন। ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে দুজনের পরিচয়। এরপর প্রণয়। শেষ পর্যন্ত প্রণয় পরিণত হয় পরিণয়ে। শিশিরের কোলজুড়ে ২০১৫ সালের নভেম্বরে আসে নতুন অতিথি আলাইনা হাসান আব্রি। কন্যা-অন্তঃপ্রাণ সাকিব বেশিদিন এই অদ্ভূত মিষ্টি মেয়েকে ছাড়া থাকতে পারেন না।

এবার তার ঘরে এসেছে আরেক অতিথি। এ নিয়ে গত ১১ মে এক স্ট্যাটাসে সাকিব লেখেন ,‘আমাদের ছোট্ট পরী, পরিবারের নতুন সদস্য ইররাম হাসানের আগমনে আমরা অত্যন্ত আনন্দিত। তার সুস্থ ও সুন্দর ভবিষ্যতের জন্য সবার কাছে আশীর্বাদ ও দোয়া কামনা করছি।’

Development by: webnewsdesign.com