সাকিব দেশে ফিরছেন কাল

শনিবার, ০২ জানুয়ারি ২০২১ | ৯:০০ অপরাহ্ণ

সাকিব দেশে ফিরছেন কাল
apps

আগামী ১০ জানুয়ারি বাংলাদেশে আসছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। ২০ জানুয়ারি মাঠে গড়াবে সিরিজ। বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দ্বিপাক্ষিক এই সিরিজে তিনটি ওয়ানডে ও দুইটি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে। ১০ জানুয়ারি শুরু হবে টাইগারদের অনুশীলন ক্যাম্প।

টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান এখন যুক্তরাষ্ট্রে রয়েছেন। এই সিরিজ সামনে রেখে আগামীকাল (রবিবার ৩ জানুয়ারী) সকাল দশটায় সাকিব ঢাকায় পৌঁছাবেন বলে জানা গেছে। সাকিবের সঙ্গে তার মা শিরিন আক্তারও দেশে ফিরবেন।

নিষেধাজ্ঞা কাটিয়ে গত নভেম্বরে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের মাধ্যমে ক্রিকেটে ফেরেন সাকিব। তিনি খেলেন জেমকন খুলনার হয়ে। তার দল চ্যাম্পিয়ন হয়। কিন্তু সাকিব ফাইনাল ম্যাচে খেলতে পারেননি। শ্বশুরের অসুস্থতার খবর শুনে তিনি যুক্তরাষ্ট্রে চলে যান। কিন্তু সাকিব যুক্তরাষ্ট্রে পৌঁছানোর আগেই সাকিবের শ্বশুর মারা যান।

কয়েকদিন আগেই ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) থেকে সুসংবাদ পান সাকিব। আইসিসি কর্তৃক প্রকাশিক দশকসেরা ওয়ানডে একাদশে জায়গা পান এই টাইগার অলরাউন্ডার। আর ২০২১ সালের প্রথম দিন সাকিব সুসংবাদ দিয়েছেন ভক্তদের। তৃতীয়বারের মত বাবা হতে চলেছেন তিনি।

Development by: webnewsdesign.com