সরাইলে লায়ন্স ক্লাব অব ঢাকা অপরাজিতার ত্রাণ সামগ্রী বিতরণ

সোমবার, ১১ অক্টোবর ২০২১ | ৫:৫১ অপরাহ্ণ

সরাইলে লায়ন্স ক্লাব অব ঢাকা অপরাজিতার ত্রাণ সামগ্রী বিতরণ
apps

বৈশ্বিক করোনা মহামারীর কারণে অসহায়-দরিদ্র মানুষের মাঝে লায়ন্স ক্লাব অব ঢাকা অপরাজিতা ও লিও ক্লাব অব ঢাকা অপরাজিতা যৌথভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।সরাইল উপজেলার শাহজাদাপুর ইউনিয়ন পরিষদে সোমবার দুপুরে লায়ন্স ক্লাব অব ঢাকা অপরাজিতা ডিষ্ট্রিক্ট লাইন্স ফাতেমা কাবির হোমা সভাপতিত্বে ও খাটিঁহাতা গ্রামে আব্দুল মজিদের সহযোগিতায় লাইন্স জেলা গভর্ণর লাইন্স শাহেনা রহমান এমজেএফ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫০জন দরিদ্র মানুষের মাঝে এসব ত্রাণ সামগ্রী, ২টি সেলাই মেশিন, ৫০ জনকে বিভিন্ন জাতের বৃক্ষ, ১০০জনের ব্লাড গ্রোফিং ৫০জনের ডায়াবেটিক পরিক্ষা করা হয়েছে।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইস জেলা গভর্ণর লাইন্স শরিফ আলী খান এমজেএফ। ভাইস জেলা গভর্ণর লাইন্স লুৎফুর রহমান এমজেএফ। কেবিনেট সেক্রেটারী ফরিদা ইয়াছমিন, রিজিয়ন চেয়ারম্যান হেডকোয়াটার লাইন্স আশরাফ হোসাইন খান হীরা, জিএমটি কোঅঅবডিনেটর এবং মাল্টিপল লিও ইয়ূথ একচেঞ্জ চেয়ারম্যান লায়ন্স আশিকুজ্জামান চৌধুরী ইমন এবং লাইন্স ক্লাবের ইন্ট্রারন্যাশনাল এর যুব সংগঠনের লিও ডিষ্ট্রিক্ট কাউন্সসিল ৩১৫ বি১এর ডিষ্ট্রিক্ট প্রেসিডেন্ট লিও ইব্রাহিম চৌধুরী প্রিন্সসহ লিও ডিষ্ট্রিক্ট ও লাইন্স ক্লাবের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বক্তারা সকল আয়োজকদের ভূয়সী প্রশংসা করে গরীব, দুস্থ অসহায় মানুষের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সমাজের ধর্ণাঢ্য ব্যক্তি ও সংগঠনের প্রতি উদাত্ত আহবান জানান।

উল্লেখ্য যে, করোনাকালীন মহাসংকটে দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া অব ঢাকা অপরাজিতা ও লিও ক্লাব অব ঢাকা অপরাজিতা যৌথ প্রয়াস।

Development by: webnewsdesign.com