সরকারি টিউবওয়েলে গোসল করায় মা-মেয়ে পিটিয়ে আহত

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১১:২৫ পূর্বাহ্ণ

সরকারি টিউবওয়েলে গোসল করায় মা-মেয়ে পিটিয়ে আহত
ক্যাপশনঃ ভূক্তভোগী আহত মা সুমা বেগম, মেয়ে মিম আক্তার।
apps

ঝালকাঠির রাজাপুরে সরকারি টিউবওয়েল গোসল করায় মা-মেয়ে প্রভাবশালীদের পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রবিবার রাতে অভিযুক্তদের বিরুদ্ধে ভূক্তভোগী মা সুমা বেগম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দাখিল করেছে। উপজেলার বড়ইয়া ইউনিয়নের আধাখোলা গ্রামে রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। অভিযুক্তরা হলো মো. আব্দুর রহিম আকন ও তার ছেলে মো. মঞ্জুর আলম আকন।

অভিযোগ পত্র থেকে জানাগেছে, রবিবার দুপুরে মো. আব্দুল আউয়ালের ছোট ছেলে আবির বাড়ির রাস্তার পাশে সরকারি টিউবওয়েলে গোসল করে। গোসল শেষে স্থানীয় প্রভাবশালী একই বাড়ির আব্দুল রহিম আকন ও তার ছেলে মঞ্জুর আলম আকন আবিরকে গোসল করার কারণে গালাগাল করে। এ সময় আবিরের বড় বোন মিম আক্তার ও মা সুমা বেগম প্রতিবাদ করতে আসলে তাদেরকেও গালাগাল করে এক পর্যায়ে লাঠি দিয়ে মা-মেয়ে দুজনকেই পিটিয়ে আহত করে। তারা ডাকচিৎকার দিলে স্থানীয়রা ছুটে আসলে রহিম ও আলম খুন জখমের হুমকি দিয়ে স্থান ত্যাগ করে।

অভিযুক্ত মো. আলম আকন অভিযোগ অস্বীকার করে জানায়, ‘সরকারি টিউবওয়েলের প্লাটফরম আমাদের টাকায় করা হয়েছে। রাস্তা ভিজে যায় বলে টিউবওয়েলে গোসল করতে নিষেধ করা হয়েছে। আমরা কাউকে পিটিয়ে আহত করি নাই। শুধু কথাকাটাকাটি ও হাতাহাতি হয়েছে। রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান বলেন, এঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Development by: webnewsdesign.com