শ্রীমঙ্গল থানা পুলিশের পৃথক অভিযানে ৫ জুয়াড়ীসহ গ্রেফতার ১২

শনিবার, ১১ মার্চ ২০২৩ | ৫:৪১ অপরাহ্ণ

শ্রীমঙ্গল থানা পুলিশের পৃথক অভিযানে ৫ জুয়াড়ীসহ গ্রেফতার ১২
শ্রীমঙ্গল থানা পুলিশের পৃথক অভিযানে ৫ জুয়াড়ীসহ গ্রেফতার ১২
apps

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সরমাভ্যালী এলাকায় অভিযান চালিয়ে জুয়ার সরঞ্জামসহ ৫ জুয়ারিকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

শ্রীমঙ্গল থানার এসআই আনোয়ারুল ইসলাম পাঠান, সঙ্গীয় ফোর্সসহ শ্রীমঙ্গল উপজেলাধীন সুরমাভ্যালী এলাকা থেকে তোফাজ্জল হোসেন (৫৫), আসাদুজ্জামান নূর (৫২), ইমান হোসেন (৬০)৷ হাফিজ আহমেদ (৬০), এবং মৃত্যুঞ্জয় পাল (৪০) নামে ৫ জুয়াড়ীকে জুয়ার আসর থেকে গ্রেফতার করেন।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১০ মার্চ) দিবাগত রাতে শ্রীমঙ্গল উপজেলার সুরমাভ্যালী এলাকায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ৫ জুয়াড়ীকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ এবং সেখান থেকে ৫২ টি তাস ও নগদ ১৪হাজার ,৪শ ৩০ টাকা জব্দ করা হয়। এব্যাপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে শ্রীমঙ্গল থানার বিশেষ অভিযানে সিআর ৩১৩/২১(শাহপরান) এর ওয়ারেন্টভূক্ত আসামি মামুনুর রশীদ, সিআর ২৪৩/২১ (শ্রীমঙ্গল) এর আসামি সেলিম মিয়া(৫০) এবং জিআর ২১৫/১৬(শ্রীমঙ্গল) এর ওয়ারেন্টভূক্ত আসামি শহীদ মিয়া,মুজাহিদ মিয়া এবং মুকিত মিয়াদের গ্রেফতার করা হয়েছে।

এছাড়াও আইনুল হক(৪৭) এবং আব্দুল হামি(৩০) নামে দুজনকে পুলিশ আইনের ৩৪ ধারা অনুযায়ী আটক গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত সকলকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Development by: webnewsdesign.com