শ্রীমঙ্গলে দুই ছিনতাইকারী গ্রেফতার

সোমবার, ২৪ জুলাই ২০২৩ | ৭:৩৪ অপরাহ্ণ

শ্রীমঙ্গলে দুই ছিনতাইকারী গ্রেফতার
apps

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে শহরের স্টেশন রোড থেকে মোঃ নাইম ইসলাম (২১) ও মোঃ ইমন (২০) নামে ছিনতাই মামলার দুই আসামীকে ছিনতাই হওয়া টাকাসহ উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। সোমবার (২৪ জুলাই) দুপুরে গ্রেফতারকৃত দুই আসামীকে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃত নাইম ইসলাম আশিদ্রোন ইউনিয়নের ফটকি গ্রামের আব্দুল আহাদের পুত্র এবং মোঃ ইমন (২০) শ্রীমঙ্গল পৌরসভার ২ নং ওয়ার্ডের জালালিয়া রোডের মোঃ সুমন মিয়ার পুত্র। শ্রীমঙ্গল থানা সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল উপজেলার মোহাজিরাবাদ যাওয়া ও আসা বাবদ শ্রীমঙ্গল উপজেলা আশিদ্রোন ইউনিয়নের শংকরসেনা গ্রামের মৃত সোনা মিয়ার পুত্র ড্রাইভার মাসুক মিয়া (৪৫) এর অটোরিক্সাটি ৫শ টাকায় ভাড়া করেন।

গ্রেফতারকৃতদের কথা মতো ড্রাইভার মাসুক মিয়া তাদেরকে নিয়ে রোববার আনুমানিক সন্ধা ৬টা ৪৫ মিনিটের সময় শ্রীমঙ্গল উপজেলার ৬নং আশিদ্রোন ইউনিয়নস্থ মোহাজিরাবাদ বাজার সংলগ্ন এম আর খান চা বাগানে যাওয়ার রাস্তার মুখে পৌঁছার পর আসামীরা অটোরিক্সা থেকে নেমে ড্রাইভার মাসুক মিয়াকে ঝাপটে ধরে এবং ১নং আসামী তার পকেট থেকে একটি স্টিলের ছোট কেচি বের করে ড্রাইভার মাসুক মিয়ার পেটে চাপ দিয়ে তাকে প্রাণে হত্যার হুমকি দেয়। এক পর্যায়ে আসামীরা ড্রাইভার মাসুক মিয়াকে টানা হেঁছড়া করে তার পরিহিত কালো রংয়ের ফুল প্যান্টের পেছনের পকেটে রক্ষিত নগদ ৭ হাজার টাকা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়।

ঘটনার খবর শুনে অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম এর সার্বিক দিক নির্দেশনা মোতাবেক থানা এলাকায় জরুরি ডিউটিতে নিয়োজিত থাকা এসআই মোঃ আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্সের সহায়তায় ঘটনাস্থল এলাকা হতে এলাকার লোকজনদের সহায়তায় এই দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেন। সাক্ষীদের সম্মুখে জিজ্ঞাসাবাদে তারা উক্ত ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি মোতাবেক ১নং আসামী মোঃ নাইম ইসলাম এর নিকট হইতে নগদ ৫ হাজার টাকা ও ১টি স্টিলের ছোট কেচি এবং ২নং আসামী মোঃ ইমন নিকট হইতে নগদ ২ হাজার টাকা উদ্ধার করা হয়। এব্যাপারে ড্রাইভার মাসুক মিয়া বাদী হয়ে অভিযোগ দায়ের করলে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করা হয়। সোমবার ২৪ জুলাই দুপুরে তাদেরকে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

Development by: webnewsdesign.com