শরীয়তপুর আম কুড়াতে গিয়ে ককটেল বিস্ফোরণ, দুই শিশু হাসপাতালে

বৃহস্পতিবার, ১১ মে ২০২৩ | ১:৩৪ অপরাহ্ণ

শরীয়তপুর আম কুড়াতে গিয়ে ককটেল বিস্ফোরণ, দুই শিশু হাসপাতালে
শরীয়তপুর আম কুড়াতে গিয়ে ককটেল বিস্ফোরণ, দুই শিশু হাসপাতালে
apps

শরীয়তপুরের নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়নে এক ইতালি প্রবাসীর পরিত্যক্ত বাড়িতে আম কুড়াতে গিয়ে ককটেল বিস্ফোরণে দুই শিশু আহত হয়েছে। বৃহস্পতিবার (১১ মে) নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার (১০ মে) দুপুরে ওই ইউনিয়নের চাকধ গ্রামে ইতালি প্রবাসী দেলোয়ার সরদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত শিশুরা হলো, নুসরাত (১১) ও জিসান (১৩)। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে আম কুড়াতে গিয়ে কবরস্থানের পাশে পরিত্যক্ত ককটেল বিস্ফোরণে দুই শিশু গুরুতর আহত হন। এ সময় ককটেলের বিকট শব্দে স্থানীয়রা ছুটে এসে তাদের উদ্ধার করে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় পাঠান।

আহত শিশুর স্বজনরা জানান, বুধবার দুপুরে তালি প্রবাসী দেলোয়ার সরদারের বাড়িতে নুসরাত ও জিসান সেখানে আম কুড়াতে যান। এ সময় কবরস্থানের পাশে লাল টেপ দিয়ে মোড়ানো দুটি ককটেল দেখতে পায়। পরে তারা না বুঝে ধরলে একটি ককটেল বিস্ফোরিত হয়ে শিশুরা গুরুতর আহত হন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, বুধবার দুপুরে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে দু’টি বিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়। শুনেছি আহত দুই শিশু ঢাকায় চিকিৎসাধীন। কে বা কারা বোমা রাখতে পারে, তা আমরা খতিয়ে দেখে রহস্য উদঘাটন করবো।

Development by: webnewsdesign.com